দোহারে অর্থ লেনদেনের জেড়ে সন্ত্রাসী হামলা আহত- ৫

মহিউল ইসলাম পলাশ দোহার, ঢাকা প্রতিনিধিঃ
ঢাকার দোহার উপজেলার হাসিরমোড়, দুবলী গ্রামে দুই পরিবারের মধ্যে এ সন্ত্রাসী হামলার  ঘটনা ঘটে বলে জানা যায়।
গত মঙ্গলবার ১৪ই এপ্রিল আনুমানিক রাত ৮টার দিকে ফাহিমা বেগম (৪০) স্বামী রহিম সরদার  এর বাড়িতে এসে এ হামলা করে বলে জানায় ভিক্টিম ফাহিমা বেগম নিজেই। তিনি বলেন, আমরা আবুল শেখের কাছে টাকা পাবো। টাকা ফেরত দেয়া তো দুরের কথা। সেই টাকা চাওয়াতে আমার বাড়িতে এসে এলোপাতাড়ি পিটিয়ে জখম ও মাথা ফাটিয়ে দেয়। আমার ভাই আসিফ (১৬)কে স্টিলের টর্চ লাইন দিয়ে আঘাত করে মাথা ফাটায়, মেয়ে স্বর্না (১৪) কে, ছেলে হাসান (১০) এবং ছেলে সুজন (৭) কে মাটিতে ফেলে পাঁ দিয়ে পাড়ায়। এছাড়া আমাদের টিউবওয়েলর মাথাটি ও খুলে নিয়ে যায় যাতে আমরা পানি না খেতে পারি।
তিনি আরও জানান, এবিষয়ে শাইনপুকুর তদন্ত কেন্দ্রে ৩ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছি। আসামীরা হলেন, আবুল শেখ (৪২) পিতা নাজিম উদ্দিন শেখ, এলাচি বেগম (৩২) স্বামী আবুল শেখ ও মমতাজ (৩০) স্বামী লতিফ শেখ। অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্তে আসলে আসামীরা পালিয়ে যায়।
এবিষয়ে প্রত্যক্ষদর্শী ও প্রতিবেশী সজীব তালুকদার (২৫) পিতা আজিজ তালুকদার ও সোহেল (২০) পিতা তারা মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা সত্য আমাদের সামনেই ঘটনাটি ঘটে। আমরা ফেরানোর চেষ্টা করলে আমাদের উপরেও আঘাত করে এবং সোহেল কে একটি কামড় ও খেতে হয়।
ঘটনার রহস্য জানতে বিবাদীদের বাড়িতে গেলে কাউকে বাড়িতে পাওয়া যায়নি। তবে আবুল শেখের মেয়ে ঋতু আক্তার (১৬) কে জিজ্ঞেস করলে তিনি বলেন, আমার বাবা, মা কোথায় আমি জানি না। মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে ফোনটি বন্ধ দেখায়।
এবিষয়ে শাইনপুকুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. জাহাঙ্গীর আলমের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি আমাকে জানানোর সাথে সাথে আমি পুলিশ তদন্তে পাঠিয়েছি। বিষয়টি তদন্ত প্রকৃয়াধীন রয়েছে।

আপনি আরও পড়তে পারেন