দুই নারী করোনা রোগী সুস্থ হয়ে চিকিৎসকদের ধন্যবাদ দিলেন

প্রথমবারের মতো শেরপুরে দুই নারী করোনা রোগী শনাক্তের ১১ দিন পর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বৃহস্পতিবার দুপুরে তাদের জেলা সদর হাসপাতালের আইসোলেশনে ওয়ার্ড থেকে অ্যাম্বুলেন্সে বাড়ি পাঠায় জেলা স্বাস্থ্য বিভাগ।

সিভিল সার্জন ডা. একেএম আনোয়ারুর রউফ জানান, ওই দুই নারী করোনা রোগীর মধ্যে একজন শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়া (খোদেজা বেগম) ও আরেকজন সদরের মধ্যবয়রা এলাকার গৃহিণী (শাহিনা বেগম)। ৫ এপ্রিল তারাই প্রথম শেরপুরে করোনা রোগী হিসেবে শনাক্ত হন। ওই দিনই আইইডিসিআরের নির্দেশনা অনুযায়ী তাদের শেরপুর জেলা সদর হাসপাতালে আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয় এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়ম মেনে চিকিৎসা দেওয়া হয়। পর পর তিনবার নমুনা পরীক্ষার পর করোনা নেগেটিভ আসায় আজ তাদের সুস্থ বলে নিশ্চিত করা হয়।

গৃহিণী শাহিনা বেগম বলেন, ‘আমি করোনা রোগী ছিলাম, তাই আমাকে হাসপাতাল থেকে সঠিক চিকিৎসা ও সেবা করছিল এখন আমি সুস্থ। আমার খুব ভালো লাগছে। ডাক্তাররা খুব সেবা দিয়েছে। তাদের আমি ধন্যবাদ জানাই’।

শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়া খোদেজা বেগম বলেন, ’১১ দিন চিকিৎসা শেষে আমার ছুটি হয়েছে আমি খুব খুশি। এখন আমি সুস্থ আছি বলে ডাক্তাররা বলেছেন। আপনার আমাদের জন্য দোয়া করবেন। সবাই করোনা নিয়ে আতঙ্ক না হয়ে ডাক্তারদের সঙ্গে কথা বলুন। আল্লাহ রহম, সবাই সুস্থ হয়ে যাবেন। পরিশেষে আমি সবাইকে ধন্যবাদ জানাই।’

আপনি আরও পড়তে পারেন