টিসিবির ৭৩ বস্তা চিনি ও ১শ’ ৯৬ বোতল তেল উদ্ধার, আটক ১

 

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারে বিক্রির জন্য মজুদ করা টিসিবির ৭৩ বস্তা চিনি ও ১শ’ ৯৬ বোতল সয়াবিন তেল আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার বিকেলে ইনাতগঞ্জ বাজারের পাশ্ববর্তী সুনামগঞ্জের জগন্নাতপুর থেকে এসব পণ্য জব্দ করা হয়। এ ঘটনায় ইনাতগঞ্জ বাজারের অভিযুক্ত ব্যবসায়ী নোমান হোসেনের ভাই আমান হোসেনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে জগন্নতপুর থানায় বিশেষ ক্ষমতা আইন (১৯৭৪) এ মামলা দায়ের করা হয়েছে।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল জানান, ইনাতগঞ্জ বাজারের ব্যবসায়ী নোমান হোসেন এসব পণ্য বিক্রয় করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমরা আজ ইনাতগঞ্জ বাজারে অভিযান চালাই। এ সময় আমরা লেবেলবিহীন ৩ বোতল সয়াবিন উদ্ধার করি। পরে আমরা জানতে পারি পাশ্ববর্তী জগন্নাতপুর উপজেলায় তার বড় গোডাউন রয়েছে। পরে আমরা জগন্নাতপুর উপজেলা প্রশাসনকে জানালে তারা অভিযান করে ৭৩ বস্তা চিনি ও ১শ’ ৯৬ বোতল সয়াবিন তেল উদ্ধার করে।

জগন্নাতপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ইয়াসির আরাফাত জানান, আমরা মূল ব্যবসায়ী নোমান হোসেনের ভাইকে প্রাথমিকভাবে আটক করেছি। এ ব্যাপারে জগন্নতপুর থানায় বিশেষ ক্ষমতা আইন (১৯৭৪) এ মামলা দায়ের করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন