স্বামী হয়ে গেলেন স্ত্রী! (ভিডিও)

বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের ছোবলে ঘরবন্দী গোটা দুনিয়া। কর্মহীন দিনযাপন হয়ে উঠছে একঘেয়েমী। তাই তো নানাভাবে সময় কাটাতে তৎপর মানুষ। এতেও আছে নানা বৈচিত্র্য।

এবার সেই একঘেয়েমী কাটাতে নিজের স্বামীর মেক আপ করেছেন তিনি। সেই মেক আপের পর স্বামীকে দেখতে লাগছে পুরোপুরি তার মতো। সেই ভিডিও তিনি আপলোড করেছেন নিজের টিকটক অ্যাকাউন্ট থেকে। তা দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটাগরিকরা।

ভিডিওটি দেখুন এখানে

লকডাউনে ব্রিটেনে ঘরবন্দি হয়ে আছেন ডার্সি রোল্যান্ড ও স্যামুয়েল। ভিডিওতে প্রথমে দেখা যাচ্ছে ডার্সিকে। তার পর ডার্সি দেখা যাচ্ছে কী ভাবে স্বামী স্যামুয়েলকে তার মতো সাজিয়েছেন তিনি। দাড়ি কাটার পর ওয়াক্সিং, প্লাকিংয়ের মতো রূপচর্চার বিভিন্ন পদ্ধতির মধ্যে দিয়ে যাচ্ছেন। সব শেষে মেক আপ করে নিজের পোশাক স্যামুয়েলকে পরিয়েছেন তিনি।

করোনার ধাক্কায় বেশ টলমল অবস্থা ব্রিটেনের। এক লাখ ৩০ হাজারেরও বেশি ব্যক্তি আক্রান্ত হয়েছেন সেখানে। কোভি়ড-১৯ এর জেরে সেখানে মৃত্যু হয়েছে ১৭ হাজারেরও বেশি জনের। সেই ভীষণ কঠিন সময়েও যথাসম্ভব স্বাভাবিক রাখার চেষ্টা করছেন অনেকেই। চেষ্টা করছেন অন্য কিছু নিয়ে মেতে থাকতে। ডার্সি স্যামুয়েল তেমনই দম্পতি।

আপনি আরও পড়তে পারেন