দোহারে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বিএনপির খোন্দকার আবু আশফাক।

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.
ঢাকার দোহার উপজেলার ৫টি ইউনিয়নের আড়াই হাজার কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খোন্দকার আবু আশফাক। করোনা ভাইরাস পরিস্থিতি ও পবিত্র রমজান উপলক্ষে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত উপজেলার সুতারপাড়া, বিলাশপুর, রায়পাড়া, কুসুমহাটি, নয়াবাড়ি ইউনিয়নের বিভিন্ন পয়েন্টে এসব বিতরণ করা হয়। দোহার ও নবাবগঞ্জ উপজেলা বিএনপি ও অংঙ্গ সংগঠনের উদ্যোগে প্রতি ব্যাগে আট কেজি চাল, দুই কেজি তেল, দুই কেজি আলু, এক কেজি পিয়াজ, এক কেজি ছোলা, এক কেজি ডাল দেয়া হয়।
বিতরণকালে খোন্দকার আবু আশফাক বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কর্মহীন ও অসহায় মানুষের জন্য তিনি এসব বিতরণ করছেন। তিনি বলেন, সারাদেশে গরীব মানুষের খাবার চুরি করা হচ্ছে। পুকুর থেকে, মাটির নিচ থেকে, খাটের তলা থেকে উদ্ধার করা হচ্ছে। এরা কারা, আমরা কিন্তু জানি।
এসময় আরও উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খোন্দকার আবুল কালাম, দোহার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মেছের, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান পান্নু, বিএনপি নেতা হারুন-অর-রশিদ মাষ্টার, আব্দুল ওহাব মাষ্টার, ঢাকা জেলা যুবদলে সিনিয়র সহ-সভাপতি আবুল হাসেম, যুবদল নেতা জাহিদ ইকবাল, সাবেক ছাত্রদল নেতা সেন্টু ভূইয়া, জহিরুল ইসলাম প্রমূখ।

আপনি আরও পড়তে পারেন