জগন্নাথপুরে আরো এক যুবক করোনা আক্রান্ত, ৮টি বাড়ী লকডাউন

 

মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

জগন্নাথপুরে করোনাভাইরাসে আক্রান্ত বলে আরো এক যুবক সনাক্ত হয়েছেন। তাকে বাড়ীতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা গেছে।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয় সুত্রে জানাযায় , সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়ন এর অন্তর্ভুক্ত পাঠকুড়া গ্রামের শামীম (ছদ্মনাম) নামক ১৭ বছর বয়সী এক যুবক বিগত ১৭ই এপ্রিল ঢাকা থেকে নিজ গ্রামে এসেছেন। খবর পেয়ে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর এর নেতৃত্বে এক দল স্বাস্থ্য কর্মী ২১ শে এপ্রিল তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পেরন করেন। ২৪ শে এপ্রিল প্রতিবেদন আসে ঐ যুবক করোনা পজিটিভ। তাকে বাড়ীতে আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।
এই বিষয়ের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধু সুধন ধর জানান, করোনাভাইরাস পজিটিভ তরুণের বাড়িতে গিয়ে আজ তাঁর স্বাস্থ্যের খোঁজ খবর নিয়ে দেখা গেছে তার শারীরিক অবস্থা এতটা খারাপ নয়। তাই আমরা তাকে তার নিজ বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা দিচ্ছি।
তিনি আরো বলেন, করোনা পজিটিভ তরুণের বিষয়ে আমরা সার্বক্ষণিক খোঁজ খবর রাখব। প্রয়োজন হলে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে পাঠানো হবে।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহ্ফুজুল আলম মাসুম বলেন, করোনা পজিটিভ তরুণের বাড়ি সহ আট বাড়ি লকডাউন করা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে এসব বাড়িতে সহায়তা প্রদান করা হবে।
উল্লেখ্য, গত ২৩ শে এপ্রিল রোজ বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলার নাদামপুর গ্রামের ১৮ বছর বয়সী এক যুবক করোনাভাইরাস আক্রান্ত বলে শনাক্ত করা হয়েছে । তাকে চিকিৎসার জন্য সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এবং দুইটি গ্রামের ১৫০ বাড়ী লকডাউন করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন