করোনা আপদকালীন সময়ে অসহায় মানুষের জন্য ফেনীর একজন স্বপন মিয়াজীর ব্যতিক্রম সব উদ্যোগ

 

তিনি একজন তরুন উদীয়মান নেতা, একদিকে ফেনী পৌরসভার প্যানেল মেয়র অপরদিকে ফেনী পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী। যার পরিচিতি জেলার সর্বত্র স্বপন মিয়াজী নামে। ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর আস্হাভাজন তরুন নেতা স্বপন মিয়াজী নিজের পরিচ্চন্ন রাজনীতির মাধ্যমে সবার ভালোবাসায় ধন্য হতে চান। এমনকি সবার বিপদ আপদে সহায়তার হাত বাড়িয়ে দিতে সর্বদা নিজেকে প্রস্তুত রাখেন।

রাজনীতিতে তার পথচলা বেশীদিনের না হলে ও ইতিমধ্যে নিজের যোগ্যতা বলে তিনি রাজনীতিতে তিনি সবার দৃষ্টি কেড়ে নিয়েছেন। তিনি অসহায় দুঃস্হ মানুষের সেবায় সর্বদা নিজেকে নিয়োজিত রাখেন। সারা বিশ্বে মহামারী আকারে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের আপদকালীন সময়ে দেশের অসহায় নিম্নআয়ের কর্মহীন মানুষ গুলি গৃহবন্দী হয়ে অর্ধাহারে অনাহারে দিন কাটতে লাগলো তখন তার ব্যক্তিগত ব্যতিক্রমধর্মী উদ্যোগে অসহায় মানুষ গুলির পাশে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী নিয়ে উপস্হিত তিনি। এ ছাড়াও চক্ষু লজ্জায় দিনের বেলায় ত্রান সামগ্রী নিতে অনিচ্ছুক মানুষ গুলিকে রাতের আধারে তিনি তাদের ঘরে ও খাদ্য সামগ্রী পৌছে দিলেন।
পবিত্র রমজান মাসে ও তিনি তার ব্যক্তিগত উদ্যোগে ইফতারির প্যাকেট কর্মহীন দুঃস্হ ও অসহায় মানুষের মাঝে ও ঢাকা-চট্টগ্রাম জাতীয় মহাসড়কের ফেনীর মহিপালে নিজ হাতে সড়কে চলাচল কারী বিভিন্ন পন্যবাহী যানবাহনের ড্রাইভার ও হেলপারদের মাঝে বিতরন করেন। তার মহতী উদ্যোগ সারা দেশের অন্যাদের জন্য অনুকরণীয় হতে পারে।

নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, নেতাদের কাজ হলো মানুষের বিপদ আপদে তাদের পাশে থাকা। আমিও চেষ্টা করছি দেশের করোনার এই দূর্যোগ মূহূর্তে সাধারন মানুষের পাশে থাকতে। আমার যতটুকু সামর্থ্য আছে করোনার আপদকালীন মূহূর্তে মানুষের পাশে থাকার চেষ্টা করবো। দেশের প্রত্যেক সামর্থ্যবান মানুষের কাছে আমার অনুরোধ যার যার সামর্থ্যানুযায়ী দেশের এ দূর্যোগ মূহূর্তে অসহায় মানুষ গুলির পাশে দাড়ান। এতে করে অন্তত অসহায় দুঃস্হ মানুষ গুলি না খেয়ে মরবে না।

আপনি আরও পড়তে পারেন