বিএনপি নেতা কয়ছর এর পক্ষে জগন্নাথপুরে ত্রান বিতরণ করছেন যুবদল নেতা সুহেল খাঁন টুনু

মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

জগন্নাথপুরে করোনাভাইরাসে লকডাউন চলাকালীন মধ্যবিত্ত, দিনমজুর হত-দরিদ্রদের অন্ন সংস্থানের লক্ষে সুনামগঞ্জ জেলা যুবদল এর যুগ্ম সাধারণ সম্পাদক  হাজী সুহেল আহমদ খাঁন টুনুর অর্থায়নে অসহায় হতদরিদ্র পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ।
দেশব্যাপী করোনা ভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়ায় সরকারের তরফ থেকে সব ধরনের জনসমাগম বন্ধ করার ফলে স্থবির হয়ে পড়েছে জনজীবন। বিপাকে পড়েছে খেটে খাওয়া দিনমজুর হত-দরিদ্র ও মধ্যবিত্ত জনসাধারণ । এই দুর্যোগময় মুহূর্তে কর্মহীন হয়ে পড়া মানুষদের খাদ্য সহায়তা দেয়ার লক্ষে যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ এর পক্ষে সুনামগঞ্জ জেলা যুবদল  এর যুগ্ম সাধারন সম্পাদক হাজী মোঃ সুহেল আহমদ খাঁন টুনুর  অর্থায়নে সুনামগঞ্জের  জগন্নাথপুর উপজেলার আশারকান্দী ইউনিয়ন এর বিভিন্ন গ্রামের হত-দরিদ্র, দিন মজুর ও মধ্যবিত্ত মানুষের বাড়ী বাড়ী গিয়ে পরিবারপ্রতি ২ কেজি ছানা, ২ কেজি আলু,২ কেজি পিঁয়াজ, ১ লিটার তেল করে বিতরন করা হয়েছে।
খাদ্য সামগ্রী  বিতরণকালে উপস্তিত ছিলেন, যুক্তরাজ্য বিএনপি সহ-সাংগঠনিক সম্পাদক ও স্থগিত জগন্নাথপুর পৌর উপ-নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থী মোঃ রাজু আহমেদ, সুনামগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক হাজী সোহেল আহমদ খান টুনু, যুবদল নেতা  আব্দুল হক কামালী, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোহাম্মদ বাবুল খান মুন্না,  জগন্নাথপুর ডিগ্রি কলেজ ছাত্রদল নেতা মোহাম্মদ ইমরান আহমদ, সুহেবুল হক শাহনাজ,  ওয়েছ কবির উজ্জ্বল, সপু মিয়া,শাহজাহান আহমদ রাজু ও সাকিল আহমদ প্রমূখ।

আপনি আরও পড়তে পারেন