চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলামের উদ্যোগে হতদরিদ্র ও অসহায় পরিবারে খাদ্য সামগ্রী বিতরন।

মামুন মোল্লা,চুয়াডাঙ্গা
চুয়াডাঙ্গা জেলা পুলিশের মহতী উদ্যোগে করোনায় হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় পন্য ও  খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
জানা গেছে, করোনার কারনে লকডাউনে থাকা হতদরিদ্র মানুষগুলোর আয় উপার্জনের পথ বন্ধ হয়ে যাওয়ায় তারা অসহায় দিন যাপন করছে। সেজন্য  তাদের মুখে একটু হাসি ফোটানোর জন্য চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার জনাব জাহিদুল ইসলাম এই উদ্যোগ গ্রহন করেন।  ধারাবাহিক ভাবে তিনি জেলার বিভিন্ন এলাকার হতদরিদ্রদের মাঝে পুলিশ সদস্যদের মাধ্যমে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন।
বুধবার বিকালে শহরের বিএডিসি চত্বরে ১৫০ জন পরিবহন শ্রমিকদের মাঝে এ খাদ্য সহায়তা বিতরণ করেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম। এ সময় তিনি বলেন, খাদ্যের জন্য আপনারা কোন চিন্তা করেবন না। আপনারা বাড়িতে থাকুন জেলা পুলিশ আপনাদের বাড়িতে খাদ্য পৌছিয়ে দেবে।
এ সময় সেখানে উপস্থিত ছিলেন  অতিরিক্ত
পুলিশ সুপার আবু তারিক
(প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার মো: কলিমুল্লাহ (সদর সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস (সদর) ও সদর থানার অফিসার আবু জিহাদ উপস্থিত ছিলেন।
এ বিষয়ে চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার জনাব জাহিদুল ইসলামের সাথে কথা বলে জানা যায়, করোনায় লকডাউনে থাকা অসহায় মানুষগুলোর উপার্জনের সব পথ বন্ধ। এজন্য মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে তাদের বাড়িতে গিয়ে পুলিশ সদস্য খাদ্যসামগ্রী বিতরন করে যাচ্ছে। তিনি জানান  চুয়াডাঙ্গার বিভিন্ন এলাকায় পুলিশের পক্ষ থেকে হতদরিদ্র ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরন কর্মসুচী অব্যাহত থাকবে। তিনি আরও জানান গত এক মাস ধরে জেলা পুলিশ প্রায় সাড়ে ৫ হাজার মানুষের মধ্যে খাদ্য বিতরণ করেছেন।

আপনি আরও পড়তে পারেন