র‍্যাবের মাদকবিরোধী অভিযানে ৪ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক।

মামুন মোল্লা,চুয়াডাঙ্গা
 চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার  প্রাতাপপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে মাদকব্যবসায়ী জাহিদুল ও তার দুইসহযোগীকে ৪ কেজি গাঁজাসহ আটক করতে সক্ষম হয়।
 র‍্যাব-৬ এর মাদকবিরোধী অভিযানে ঝিনাইদহের পোড়াহাটি এলাকা হতে ৪ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।
র‍্যাব সুত্র জানায়, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ীরা মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে ১টি মিনিট্রাকে মাদক বহন করিয়া চুয়াডাঙ্গা হইতে ফরিদপুরের উদ্দেশ্যে রওয়ানা করে  আসিতেছে। উক্ত সংবাদের র‍্যাব -৬ এর  কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম এর নেতৃত্বে ঝিনাইদহ জেলার সদর থানাধীন পোড়াহাটি এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন এবং উক্ত পোড়াহাটি এলাকা হতে ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেন।
আটককৃত মাদকব্যবসায়ীদের জিজ্ঞাসাবাদ করে জানতে পারেন ফরিদপুর জেলার গোয়ালকান্দি গ্রামের সেকেন মন্ডলের ছেলে আরজান মন্ডল (২০) ও একই এলাকার হাড়োকান্দি গ্রামের এনায়েত খানের ছেলে শাকিল আহম্মেদ (২১) এবং চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলার প্রতাপপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে জাহিদুল ইসলাম (২০)
 এ সময় গ্রেফতারকৃত আসামীদের  মিনিট্রাকের ভিতরে অতিরিক্তি টায়ারে মধ্যে বিশেষ কৌশলে রক্ষিত ৪  কেজি গাঁজা উদ্ধার করা হয়। এবং মিনি  ট্রাকটিকে আটক করা হয়।এসময় তাদের কাছে থাকা ৩ টি মোবাইল সেট, ৪ টি সীম কার্ড ও মাদক বিক্রয় লব্ধ নগদ দুই হাজার একশ ষাট টাকা জব্দ করা হয়। পরবর্তীতে উক্ত উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করতঃ মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(ক) ধারার মামলা করা হয়।
 এবিসষে র‍্যাব -৬ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান       বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এতদসংক্রান্তে এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

আপনি আরও পড়তে পারেন