জগন্নাথপুরে ৬ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ

মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

জগন্নাথপুরে সংঘর্ষের ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।
বিস্বস্ত সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান চৌধুরীর( জগন্নাথপুর সার্কেল) নেতৃত্বে  সংগীয় এসআই অনুজ কুমার দাশ, রাজিব রহমান, আফছার আহমদ সহ এক দল পুলিশ ৫ ই মে রোজ মঙ্গলবার দিবাগত রাতে বিশেষ অভিযান পরিচালনা করে জগন্নাথপুর উপজেলার  তিলক গ্রামের সংঘর্ষের ঘটনায় এই গ্রাম  নিবাসী  মৃত মোঃ  ইলিয়াছ মিয়ার ছেলে মোঃ  মুনাইম খান ছাদ, মৃত মোঃ  নজির আলীর ছেলে মোঃ  সৈয়দ আকবর আলী, মোঃ আবুল কালাম খান এর ছেলে মোঃ হাসান খান, মৃত মোঃ  ইব্রাহিম খান এর ছেলে মোঃ  কামাল খান, মোঃ তৌরিছ খান এর ছেলে জুনেদ খান ও মোঃ  ইরন খান এর ছেলে মোঃ  সুয়েব খানকে গ্রেপ্তার করেন।
গ্রেপ্তার এর সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই অনুজ কুমার দাশ বলেন, মারামারির ঘটনায় তিলক গ্রামের ৬ জনকে গ্রেপ্তার  করে  ৬ ই মে রোজ বুধবার সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।
উল্লেখ্য,গত ৫ ই মে রোজ মঙ্গলবার সন্ধ্যালগ্নে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার তিলক গ্রামে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে গ্রাম নিবাসী আরজু খাঁন ও ইস্তেখার খাঁন ও তাদের লোকজন এর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এই সংঘর্ষে শালিসি ব্যক্তি প্রায় ৫ জন আহত হয়েছেন। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

আপনি আরও পড়তে পারেন