চুয়াডাঙ্গায় করোনার সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করলেন খাদ্যসচিব  নাজমানারা খানুম। 

মামুন মোল্লা,চুয়াডাঙ্গা
চুয়াডাঙ্গায় করোনার কারনে মানুষের জীবনমান একেবারে স্থবির অবস্থায় রয়েছে। হতদরিদ্র ও অসহায় মানুষের আয় উর্পাজন না থাকায় তারা পড়েছে চরম দূর্বিপাকে। পরিবারে খাদ্যের যোগান দিতে প্রতিনিয়ত বাইরে বের হতে হচ্ছে তাদের। সরকারী সহায়তার উপর নির্ভর করে চলছে তাদের জীবন।
তাই মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এ জেলার মানুষের মাঝে সরকারের খাদ্য বিতরন বন্টন এবং সকল প্রকার  সার্বিক করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন খাদ্য মন্ত্রনালয়ের খাদ্যসচিব মোছাম্মৎ নাজমানারা খানুম। তিনি এ জেলায় প্রবেশ করে ওএমএস এর চাল বিতরণ কর্মসূচী,খাদ্যগুদাম, টাউন ফুটবল মাঠে স্থানান্তরিত কাঁচাবাজার পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।
এসময়  পরিদর্শন কর্মসূচীতে তাঁর সাথে উপস্থিত ছিলেন চয়াডাঙ্গার সুযোগ্য জেলা প্রশাসক জনাব নজরুল ইসলাম  সরকার অতিরিক্ত জেলা প্রশাসক জনাব ইয়াহ ইয়া খাঁন, চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার জাহিদুল ইসলাম, সিভিল সার্জন ডাঃ,এএসএম মারুফ হাসান, সদর হাসপাতালের আরএমও ডাঃ শামীম কবীর, জেলা খাদ্য কর্মকর্তা(ভাঃ) রেজাউল করীম সহ পুলিশ ও সেনাবাহিনীর সদস্যসহ স্থানীয় জনপ্রতিনিধি বৃন্দ উপস্থিত ছিলেন।
 পরবর্তীতে জেলার সার্বিক বিষয় নিয়ে চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সামাজিক দুরুত্ব বজায় রেখে মতবিনিময় ও আলোচনা সভানুষ্ঠানে যোগ দেন খাদ্য সচিব। এসময় তার সাথে চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন বিষয়াবলী নিয়ে গুরুত্ব সহকারে আলোচনা করা হয়।

আপনি আরও পড়তে পারেন