চুয়াডাঙ্গায় উইমেন সাপোর্ট সেন্টারের কল্যাণে শিশু ফিরে পেল তার পরিবার।

মামুন মোল্লা,চুয়াডাঙ্গা
চুয়াডাঙ্গা উইমেন সার্পোট সেন্টারের  কল্যানে এক শিশু ফিরে পেল তার পরিবারকে।
চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার জাহিদুল ইসলাম একটি ভেঙ্গে যাওয়া পরিবারে আবার সুখ ফিরিয়ে দিলেন। আর একটি শিশু ফিরে পেল পিতা-মাতার স্নেহ ভালোবাসা। এজন্য শিশুটির   তার মা বাবার সাথে  যেন এক পরিবারে থাকতে পারে তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেন।
জানা গেছে, চুয়াডাঙ্গা  দামুড়হুদার দশমী পাড়ার ওহাব আলীর ছেলে ফারুক হোসেনের সাথে চুয়াডাঙ্গা কোর্টপাড়া নিবাসী মৃত নজরুল ইসলামের মেয়ে মুমু খাতুন (২৮) এর সাথে ১০ বছর আগে ইসলামী শরিয়া মোতাবেক বিবাহ হয়। তাদের সংসার জীবনে মো: মেহেরাব(৯) নামের ফুটফুটে ১ টি ছেলে  জন্মগ্রহন করে।
সংসার জীবন দশ বছর অতিবাহিত হওয়ার হলেও গত আট বছর আগে থেকে বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য দেখা দেয়। সংসারে চলমান বিরোধ এমন পর্যায়ে পৌছায় যে তাদের সর্ম্পক ডিভোর্সের দিকে মোড় নেয়। মুমু তার পিতার বাড়ীতে অবস্থান করা কালে ডিভোর্স যখন চুড়ান্ত পর্যায়ে তখন  মুমু তার সন্তানের ভবিষৎ জীবন এর বিষয় অনুধাবন করে পুলিশ সুপার, চুয়াডাঙ্গার নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ সুপার, চুয়াডাঙ্গা মহোদয় উক্ত অভিযোগটি তার কার্যালয়ে অবস্থিত এবং নিজে উদ্বোধনকৃত “উইমেন সাপোর্ট সেন্টার” এ কর্মরত নারী এএসআই (নিরস্ত্র)/বিভা রানী প্রামানিক’কে দিলে তিনি উভয় পক্ষকে পুলিশ সুপারের কার্যালয়ে হাজির করেন। উইমেন সাপোর্ট সেন্টারের মাধ্যমে পুলিশ সুপার, চুয়াডাঙ্গা জনাব মোঃ জাহিদুল ইসলাম এর প্রত্যক্ষ মধ্যস্থতায় পুনরায় সংসার করার জন্য ব্যবস্থা করেন। ফলে উইমেন সাপোর্ট সেন্টারের কল্যাণে তাদের পুত্র ফিরে পেল তাদের বাবা-মা”কে এবং তারা ফিরে পেল একটি সুখের সংসার।

আপনি আরও পড়তে পারেন