জগন্নাথপুরে ট্রাকের চাপায় বিদ্যুৎ এর খুটি ভেঙে গেছে,দুর্ঘটনার আশংকা

 

 

মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

জগন্নাথপুরে এক্সেলেটর বাহী ট্রাক চাপায় পল্লী বিদ্যুৎ এর খুটি ভেঙে গেছে। যেকোনো মুহুর্তে ভেঙে পড়া খুঁটিটি রাস্তার উপর পড়ে বড় রকমের দুর্ঘটনা ঘটে যাওয়ার আশংকা বিরাজমান।যার ফলে বিদ্যুৎ না থাকায় ভেপসা গরমে অতিষ্ঠ জগন্নাথপুরবাসী।
সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন ও প্রত্যক্ষদর্শীদের সাথে আলাপকালে জানাযায়, আজ ১৫ ই মে সকাল ১১ ঘটিকার সময় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন অবস্থিত শাহজালাল মহাবিদ্যালয় এর ১০০ গজ দক্ষিণ পার্শ্বে জগন্নাথপুর – পাগলা সড়কের একপাশে একটি ট্রাক থেকে এক্সেলেটর ( মাটি কাটার মেশিন) নামানোর সময় ট্রাকটির এক সাইড পাকা সড়কে দেবে যাওয়ার সাথে সাথে এক্সেলেটরটি ট্রাক সহ পার্শ্ববর্তী পল্লী বিদ্যুৎ এর খুটির উপড় পড়ে যাওয়ায় প্রায় ১০ ফুট ওপরে খুটি ভেঙে গেছে। টানা দেওয়া তার ও বিদ্যুৎবাহী তারের উপর খুটিটি দাড়িয়ে আছে। এই খুটিটি যেকোনো মুহুর্তে জগন্নাথপুর -পাগলা সড়কে যাত্রীবাহী যানবাহনের ওপর পড়ে প্রানহানীর ঘটনা ঘটতে পারে বলে সচেতন মহল মনে করছেন। দুর্ঘটনা কবলিত ট্রাক ও এক্সেলেটর বিকাল সাড়ে তিনটা অর্থাৎ এ রিপোর্ট লেখা পর্যন্ত যথাস্থানে রয়েছে। এই ঘটনার পর থেকে কলকলিয়া ইউনিয়ন এর সব কটি গ্রাম সহ উপজেলা ও জগন্নাথপুর পৌর এলাকার শতশত বাড়ী ও বাসা বাড়ীতে বিদ্যুৎ না থাকায় হাজার হাজার মানুষ ভেপসা গরমে অতিষ্ঠ হয়ে পড়েছেন। হাট-বাজারে ব্যাবসা বানিজ্যে ধ্বস নেমেছে।
এব্যাপারে পল্লী বিদ্যুৎ এর কর্মকর্তা কলকলিয়া ইউনিয়ন এলাকার দায়িত্বে থাকা রুয়েল মিয়া বলেন,দুর্ঘটনার খবর পেয়ে এই এলাকার বিদ্যুৎ বন্ধ রাখা হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দ্রুততার সহিত ত্রুটিপূর্ণ খুটিটি মেরামত করে বিদ্যুৎ সঞ্চালন দেওয়া হবে।

আপনি আরও পড়তে পারেন