অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এ ফিরছেন পরীমনি

করোনার কারণে দীর্ঘ বিরতিতে থাকার পর ফের শুটিংয়ে ফিরছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। আগামী মাস থেকে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন তিনি। আবু রায়হান জুয়েল পরিচালিত এ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করছেন সিয়াম আহমেদ।

এর আগে সিনেমাটির কাজ একটানা ২৫ দিন করে শেষ করার পরিকল্পনা থাকলেও করোনার কারণে শেষ করা সম্ভব হয়নি। কাজ বাকি রেখেই শুটিং বন্ধ করা হয়। তাই আগামী মাস থেকে বাকি অংশের শুটিং শুরু করবেন বলে জানান এর নির্মাতা।

এ প্রসঙ্গে নির্মাতা আবু রায়হান জুয়েল বলেন, ‘সেপ্টেম্বর মাসের ২ তারিখ থেকে সিনেমাটির কাজ শুরু করতে যাচ্ছি। টানা ১০ দিন কাজ করে সিনেমাটির শুটিং শেষ করব। খুলনায় লঞ্চে আমরা কাজটি শেষ করব।’

সিনেমাটিতে পরীমনি-সিয়াম ছাড়াও আরো অভিনয় করছেন, শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মুনিরা মিঠু, কচি খন্দকার, আশিষ খন্দকারসহ ১৮ জন শিশুশিল্পী। ২০১৮-১৯ অর্থ বছরের সরকারি অনুদানে নির্মিত হচ্ছে ছবিটি।

প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হচ্ছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। প্রথমে চলচ্চিত্রটির নাম ছিল ‘নসু ডাকাত কুপোকাত’। পরবর্তীতে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর চিত্রনাট্য রচনা করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির সহ-প্রযোজক বঙ্গ।

 

আপনি আরও পড়তে পারেন