কাকে নমিনি করেছিলেন সুশান্ত, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য!

সুশান্তের মৃত্যুর পর থেকেই বিষয়টি নিয়ে নানা প্রকার জট সৃষ্টি হয়েছে। অনেকেই মনে করছেন সুশান্ত আত্মহত্যা করেননি বরং তাকে খুন করা হয়েছে। তবে ভারতের তদন্তকারী সংস্থা সিবিআইয়ের মতে সুশান্ত আত্মহত্যাই করেছেন।

সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, মৃত্যুর এক মাস আগে সুশান্ত তার ব্যাংক অ্যাকাউন্টের নমিনি করেছিলেন তার বোন প্রিয়াঙ্কা সিংকে।

২০ মে বোন প্রিয়াঙ্কাকে নমিনি করেছিলেন বলে জানা যাচ্ছে। আর তার ঠিক এক মাসের মাথায় মৃত্যু হয় তার। একজন ব্যাংকের কর্মীর সঙ্গে সুশান্তের হোয়াটসঅ্যাপে চ্যাট থেকে এই তথ্য সামনে এসেছে। অন্যদিকে, অভিযোগ ছিল যে সুশান্তের সমস্ত আর্থিক বিষয়ে রীতিমতো তদারকি করতেন রিয়া চক্রবর্তী। সবকিছু চলতো তার নখদর্পণে। কিন্তু এই তথ্য সামনে আসার পরে সেই অভিযোগ কতটা সত্য তা নিয়ে প্রশ্ন উঠছে।

এদিকে রিয়া চক্রবর্তী দাবি করেছিলেন বোনদের সঙ্গে সুশান্তের সম্পর্ক খারাপ হয়ে গিয়েছিল। কিন্তু সেই অভিযোগ যে মিথ্যা তাও এ থেকে বোঝা যায়। এই মুহূর্তে এই ঘটনার তদন্ত করছে তিনটি তদন্তকারী সংস্থা- সিবিআই, ইডি, এবং নারকটিকস কন্ট্রোল ব্যুরো।

ইডি খতিয়ে দেখছে ঘটনায় মানি লন্ডারিং এর কোনও যোগসূত্র রয়েছে কিনা। আর এন সি বি ড্রাগ এর দিকটি দেখছে।

প্রসঙ্গত, সিদ্ধার্থ সিবিআই এর কাছে এক বিস্ফোরক তথ্য ফাঁস করেছেন। তিনি বলেছেন সুশান্ত সিং রাজপুত এর ক্রেডিট কার্ড ব্যবহার করে নাকি রিয়া চক্রবর্তী অনেক কেনাকাটা করতেন।

শুধু তাই নয়, নিজের জিনিসপত্র কেনাকাটার জন্য নাকি বাড়ির বেশ কিছু জিনিস বিক্রি করে দিয়েছিলেন। সিবিআই এর কাছে সিদ্ধার্থ যে বয়ান দিয়েছে তা প্রকাশ্যে এনেছে রিপাবলিক মিডিয়া। সিদ্ধার্থ জানিয়েছেন, তিনি সুশান্তকে জিজ্ঞাসা করেছিলেন রিয়া চক্রবর্তীর বিষয়। তখন অভিনেতা নাকি ভেঙ্গে পড়েছিলেন এবং বলেছিলেন সবাই তাকে ছেড়ে চলে যায়।

আপনি আরও পড়তে পারেন