একা পেয়ে পুত্রবধূকে ধর্ষণ, সহযোগীসহ শ্বশুর গ্রেপ্তার

 

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে কালা মিয়া নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

এঘটনায় সোমবার (১২ অক্টোবর) রাতে অভিযুক্ত কালা মিয়া ও তার সহযোগী আবু সাঈদকে আটকে পর মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে ওই গৃহবধূর করা মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের বাড়াইল গ্রামের ওই গৃহবধূর (১৯) স্বামী মাজার ভক্ত হওয়ায় প্রায়ই বিভিন্ন মাজারে রাত্রিযাপন করেন। গত রোববার (১১ অক্টোবর) বাড়িতে কেউ না থাকার সুযোগে রাত আটটা থেকে নয়টার মধ্যে কালা মিয়া তার সহযোগী পার্শ্ববর্তী থোল্লাকান্দি গ্রামের বাসিন্দা আবু সাঈদকে নিয়ে পুত্রবধূকে ধর্ষণ করেন।

ঘটনার খবর এলাকায় ছড়িয়ে যাওয়ার পর নবীনগর থানার অতিরিক্ত পুলিশ মকবুল হোসেনের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে কালা মিয়া ও আবু সাঈদকে আটক করে।

নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমীন বলেন, গত ১১ অক্টোবর রাতে শ্বশুর কালা মিয়া তার পুত্রবধূকে (২৫) ঘরে একা পেয়ে ধর্ষণ করে। পরে এ ঘটনা জানাজানি হলে পুলিশ ওই নারীর শ্বশুর ও ধর্ষণে সহযোগিতা করার জন্য আবু সাঈদকে সোমবার রাতে গ্রেপ্তার করে।

তিনি জানান, ডাক্তারি পরীক্ষার জন্য ভুক্তভোগীকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে মামলা করেছেন। অভিযুক্ত শ্বশুরসহ দু’জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনি আরও পড়তে পারেন