যুবলীগকর্মীদের পেটালো বিএনপি প্রার্থীর সমর্থকরা

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) ৫০ নম্বর ওয়ার্ড যুবলীগের কার্যালয় ও নেতাকর্মীদের উপর ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদের কর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে যুবলীগের ১০ জন মারাত্মকভাবে আহত হয়েছেন।

বুধবার (১৪ অক্টোবর) আনুমানিক দুপুর ১টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের দপ্তর সম্পাদক ইমদাদুল হক গণমাধ্যমকে জানান, যুবলীগ কর্মীরা সেখানে সমবেত হয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর পক্ষে নির্বাচনী গণসংযোগের প্রস্তুতি নিচ্ছিলেন।

জানা যায়, দুপুর সাড়ে ১২টার দিকে ৫০ নম্বর ওয়ার্ডে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ গণসংযোগ শুরু করেন। দয়াগঞ্জ সড়কের পাশ দিয়ে যাওয়ার সময় বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ এর গণসংযোগ থেকে হঠাৎ ৫০ নম্বর ওয়ার্ড যুবলীগের কার্যালয়ে হামলা ও ইটপাটকেল ছোড়া হয়। এসময় উপস্থিত যুবলীগের নেতারা প্রতিবাদ করলে তাদের মারধর ও যুবলীগের কার্যালয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করা হয়।

এতে ওয়ার্ড যুবলীগের সভাপতি আরিফ হোসেন, ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি ফকরুল ইসলাম মুরাদ, মো. জীবন, শেখ রুমান, জুয়েল হাওলাদার, জাকির হাওলাদার, কাওছার আহমেদ নিপু, মো. রাজীব, মো. জালাল ও আল আমিন গুরুতর আহত হয়।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের দপ্তর সম্পাদক ইদাদুল হক আরো বলেন, আমরা শান্তিপূর্ণভাবে জননেত্রী শেখ হাসিনা মনোনীত ঢাকা-৫ আসনের প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর নির্বাচন পরিচালনা করে আসছি। বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ এর গণসংযোগ থেকে অতর্কিতভাবে ৫০ নম্বর ওয়ার্ডে যুবলীগের নির্বাচন পরিচালনা কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর করেছে ও কর্মীদের মারধর করেছে।

আপনি আরও পড়তে পারেন