ফ্রান্সে বিশ্ব নবীর ব্যঙ্গচিত্র প্রদর্শন করার  প্রতিবাদে জগন্নাথপুরে মামব বন্ধন

ফ্রান্সে বিশ্ব নবীর ব্যঙ্গচিত্র প্রদর্শন করার  প্রতিবাদে জগন্নাথপুরে মামব বন্ধন
ফ্রান্সে বিশ্ব নবীর ব্যঙ্গচিত্র প্রদর্শন করার  প্রতিবাদে জগন্নাথপুরে মামব বন্ধন

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

ফ্রান্সে মহা নবীর ব্যঙ্গ চিত্র প্রদর্শন করার প্রতিবাদে “তরুণ প্রজন্ম জগন্নাথপুর” এর উদ্যোগে এক বিশাল মানব বন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
ফ্রান্স সরকার কর্তৃক রাষ্ট্রীয় ভাবে  বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে  ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে সুনামগঞ্জের জগন্নাথপুরে সামাজিক সংগঠন  ” তরুণ প্রজন্ম জগন্নাথপুর ” এর উদ্যোগে আজ ২৮ শে অক্টোবর বেলা ৩ ঘটিকার সময় জগন্নাথপুর পৌর পয়েন্টে মানব বন্ধন কর্মসূচি ও পথসভা অনুষ্ঠিত হয়েছে । মাওলানা মোঃ আব্দুল হাই আল হাদীর সভাপতিত্বে ও মাওলানা মোঃ তোফায়েল আহমদ এবং সৈয়দ হাবিব সালেহ এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত পথ সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কুবাজপুর মাদ্রাসার মুহতামীম মাওলানা মোঃ গিয়াস উদ্দিন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা শাখা বাংলাদেশ খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক হাফিজ মোঃ জয়নুল ইসলাম, মাওলানা মোঃ আব্দুল হাফিজ, বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা মোঃ মাসুদ হাসান, জগন্নাথপুর উপজেলা শাখা বাংলাদেশ খেলাফত মজলিসের সাধারন সম্পাদক  মাওলানা মোঃ সাইফুর রহমান সাজাওয়ার, জমিয়তে উলামায়ে ইসলাম জগন্নাথপুর শাখার সাধারন সম্পাদক মাওলানা মোঃ মতিউর রহমান, মাওলানা মোঃ সৈয়দ আহমদ, মাওলানা সৈয়দ রশিদ আহমদ, হাফিজজুর রহমান মারফ, মুফতী রিয়াজ উদ্দিন, মাওলানা মোঃ আব্দুল হামিদ, হাফিজ আমিনুল হক তাহমিদ, সৈয়দ গোলজার আহমদ, আবু তালহা সাফওয়ান, হাফিজ আবু তাহের ও মোঃ তাহের আলী।
এসময় বিভিন্ন শ্রেনী পেশার দুই /তিন শত লোকজন উপস্থিত ছিলেন।
বক্তারা তাদের বক্তব্যে ফ্রান্স সরকার কর্তৃক রাষ্ট্রীয় ভাবে  বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সাঃ)কে নিয়ে  ব্যঙ্গ চিত্র প্রদর্শন এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশা-পাশি এই অমানবিক কার্যকলাপ এর জন্য ফ্রান্স সরকারকে ক্ষমা চাওয়ার আহবান জানান।

আপনি আরও পড়তে পারেন