বাথটবে দুধ দিয়ে গোসল, ভিডিও ভাইরাল হতেই গ্রেপ্তার

বাথটবে গোসল করছেন এক ব্যক্তি। তবে বথটাবে নেই কোনো পানি, রয়েছে শুধু দুধ। শুনতে অবাক লাগলেও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিও। দেখা যাচ্ছে, এক ব্যক্তি বাথটবে পানির বদলে দুধের মধ্যে শুয়ে গোসল করছেন।

তবে ওই ব্যক্তি ধনী কেউ নন। আসলে তিনি একজন ডেয়ারি কর্মী। কাজ করেন তুরস্কের কোনয়ার একটি ডেয়ারি ফার্মে। অভিযুক্ত ব্যক্তির নাম উগুর টুটগুট। যদিও এই কাণ্ড ঘটিয়ে রেহাই পাননি তিনি। ভিডিও ভাইরাল হতেই তদন্ত শুরু করে পুলিশ। এরপর টুটগুট এবং যিনি ভিডিও করেছেন, দু’‌জনকেই গ্রেপ্তার করা হয়েছে।

 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, বাথটাবে দুধ ঢেলে দিব্যি গোসল করছেন এক ব্যক্তি। মাথায় দুধ ঢালতে আবার ব্যবহার করছেন একটি মগও। অন্যদিকে, দূর থেকে একজন সেটির ভিডিও করছেন। এরপর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

অনেকেই স্বাস্থ্যের বিষয়টি তুলে ধরেন। কারণ ওই ডেয়ারি ফার্ম থেকেই অনেকেই হয়তো দুধ কেনেন। আর সেটি দিয়েই একজন গোসল করছেন?‌ এই বিষয়টিই দেখেই মূলত আতঙ্কিত হয়ে পড়েন অনেকে।

এরপরই তদন্ত শুরু করে পুলিশ। খুঁজে বের করা হয় ডেয়ারি ফার্মটিকে। এরপরই দুই অপরাধীকে গ্রেপ্তার করে পুলিশ। উদ্ধার করা হয় সমস্ত সরঞ্জাম। এমনকী সাধারণ মানুষের স্বাস্থ্যের কথা ভেবে বন্ধ করে দেওয়া হয়েছে ডেয়ারি ফার্মটিকেও।

এমনটাই জানানো হয়েছে কৃষি ও বন মন্ত্রণালয়ের পক্ষ থেকে। মন্ত্রণালয়ের কর্তারা জানিয়েছেন, ভিডিওটি দেখার পর সাধারণ মানুষের স্বাস্থ্য নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। তাই আপাতত ডেয়ারি ফার্মটি বন্ধ রাখা হয়েছে। পুলিশ দুই অভিযুক্তকে গ্রেপ্তারও করেছে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

আপনি আরও পড়তে পারেন