নোয়াখালীতে অস্ত্র ঠেকিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ

নোয়াখালীতে রাতের আঁধারে বাড়িতে ঢুকে এক প্রবাসীর স্ত্রীকে অস্ত্রের মুখে ধর্ষণ এবং এর ভিডিওচিত্র ধারণ করার অভিযোগ উঠেছে স্থানীয় সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেনের বিরুদ্ধে।

আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণের শিকার ওই গৃহবধূর কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবি করে সাদ্দাম। চাঁদা না দিলে তার এসএসসি পরীক্ষার্থী মেয়েকেও ধর্ষণের হুমকি দেয় সে।

গত ১০ সেপ্টেম্বর ও ২৫ অক্টোবর দুই দফায় উপজেলার চরমটুয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। ২৯ অক্টোবর সুধারাম মডেল থানায় ওই নারী মামলা করলে পুলিশ ওই দিন দুপুরে সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করে। সম্প্রতি সাদ্দামের লোকজন ওই নারীকে মামলা তুলে নিতে হুমকি দিলে বিষয়টি জানাজানি হয়।

এদিকে নারায়ণগঞ্জ, ফরিদপুর, কুমিল্লা ও ময়মনসিংহে ধর্ষণ এবং ধর্ষণচেষ্টার শিকার হয়েছেন শিশুসহ পাঁচজন। এসব ঘটনায় গ্রেপ্তার হয়েছেন চারজন।

প্রতিনিধিদের পাঠানো খবর- সুধারাম থানায় করা মামলা সূত্রে জানা যায়, নোয়াখালী সদর উপজেলার চরমটুয়া ইউনিয়ন এলাকার ওই নারীকে বিভিন্ন সময় সাদ্দাম অনৈতিক প্রস্তাব দিত। দীর্ঘদিন এমন উত্ত্যক্ত করে এলেও ওই নারী তাকে পাত্তা না দেওয়ায় ক্ষিপ্ত হয় সাদ্দাম।

গত ১০ সেপ্টেম্বর রাতে ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে গৃহবধূকে ধর্ষণ ও মোবাইল ফোনে এর ভিডিও ধারণ করে সাদ্দাম। ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ২৫ অক্টোবর রাতে সাদ্দাম আবারও ওই নারীকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তিনি বাধা দিলে তার এসএসসি পরীক্ষার্থী মেয়েকে ধর্ষণের হুমকি দিয়ে ২০ লাখ টাকা চাঁদা দাবি করে সাদ্দাম।

টাকা না দিলে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়াসহ তার মেয়েকে ধর্ষণের হুমকি দিয়ে যায় সে। ভয়ে ওই নারী বসতঘরে তালা ঝুলিয়ে বেগমগঞ্জে বাবার বাড়িতে গিয়ে আশ্রয় নেন।

কান্নাজড়িত কণ্ঠে মঙ্গলবার দুপুরে সমকালকে ওই নারী বলেন, সাদ্দামের ঘরে তার দুই বউ রয়েছে। তিনি এলাকার চিহ্নিত চাঁদাবাজ, সন্ত্রাসী ও ইয়াবা সেবনকারী। ভয় দেখিয়ে তিনি বহু নারীর সর্বনাশ করেছেন। তার ভয়ে কেউ এলাকায় মুখ খোলেন না। সাদ্দাম গ্রেপ্তার হওয়ার পর তার স্বজনরা এখন মামলা প্রত্যাহারের জন্য চাপ দিচ্ছে।

মামলার তদন্ত কর্মকর্তা সুধারাম মডেল থানার এসআই তিলক বড়ূয়া বলেন, নারীকে হুমকি দেওয়ার বিষয়টি তিনি জেনেছেন। ওই গৃহবধূকে পুলিশি নিরাপত্তা দেওয়ার বিষয়টি জানিয়ে তাকে নিজ বাড়িতে ফিরে আসার জন্য অনুরোধ করা হয়েছে।

নারায়ণগঞ্জের বন্দরে বিয়ের প্রলোভন দেখিয়ে এক শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগে সোমবার রাতে উপজেলার একরামপুর এলাকা থেকে সবুজ দেবনাথ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ব্যাপারে ওই শিক্ষিকা বাদী হয়ে বন্দর থানায় মামলা করেছেন।

ফরিদপুরের নগরকান্দা উপজেলার বেতাল গ্রামে সোমবার রাতে আট বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় মামলা হলে গতকাল নগরকান্দা থানা পুলিশ স্থানীয় যুবক আব্দুল করিম কাজিকে গ্রেপ্তার করে।

কুমিল্লার নাঙ্গলকোটে সোমবার রাতে চতুর্থ শ্রেণিতে পড়ুয়া নাতনিকে ধর্ষণচেষ্টার অভিযোগে পঞ্চাষোর্ধ্ব এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

ময়মনসিংহের গৌরীপুরে স্ত্রীর বোনের কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগে গতকাল এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ছাড়া জেলার তারাকান্দায় শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে এক গৃহবধূ থানায় মামলা করেছেন।

আপনি আরও পড়তে পারেন