বিয়ের আগেই কৃষ্ণা শ্রফের বিচ্ছেদ

বিয়ের আগেই কৃষ্ণা শ্রফের বিচ্ছেদ

বিয়ের আগেই কৃষ্ণা শ্রফের বিচ্ছেদ

বাস্কেটবল খেলোয়াড় প্রেমিক ইবান হায়ামসের সঙ্গে সম্পর্কের ইতি টানলেন বলিউড তারকা জ্যাকি শ্রফের মেয়ে এবং টাইগার শ্রফের বোন কৃষ্ণ শ্রফ। অথচ কয়েক দিন আগেই শোনা গিয়েছিল খুব দ্রুতই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তাঁরা।

লকডাউনের মধ্যেই দুজন একসঙ্গে সময় কাটিয়েছেন। লিভটুগেদারে থাকাকালীন বয়ফ্রেন্ড ইবান হ্যামসের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল তাদেরকে। তাদের প্রতিটি ছবিই ছিল নেটদুনিয়ায় হটকেক

শুক্রবার (১৩ নভেম্বর) কৃষ্ণা শ্রফ তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে বলেছেন, ‘সব ফ্যান ক্লাবগুলো সুন্দর, তবে দয়া করে ইবানের সঙ্গে আমাকে ট্যাগ করা বন্ধ করুন। আমরা আর একসঙ্গে থাকছি না, সুতরাং আমাদের সংযুক্ত করা বন্ধ করুন। ধন্যবাদ।’ খবর এনডিটিভি।

বেশ কিছুদিন আগে তাদের গোপনে বিয়ে হওয়ার খবরে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। এমনকি তার মাও তাকে এই নিয়ে প্রশ্ন করেছিলেন।

টাইগার শ্রফ এবং ইবান একে অপরকে পাঁচ বছরেরও বেশি সময় ধরে চেনেন এবং তারা বেশ কয়েকবার বাস্কেটবল খেলেছেন। সেখানে থেকেই ইবানের সঙ্গে কৃষ্ণার পরিচয় ও ঘনিষ্ঠতা। তারপরও সব শেষ হয়ে গেলো মুহূর্তে।

তবে কী কারণে তাঁদের বিচ্ছেদ হয়েছে, সে প্রসঙ্গে কোনো তথ্য জানা যায়নি। জানা গেছে, ২০১৯ সালে প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছিলেন কৃষ্ণ শ্রফ ও ইবান হায়ামস।

বাবা ও ভাই বলিউড তারকা হলেও কৃষ্ণা সোশ্যাল মিডিয়া তারকা। ফিটনেসে দক্ষতা আছে তাঁর।

আপনি আরও পড়তে পারেন