চট্টগ্রামের ৯জন বিশিষ্ঠ ব্যক্তিদের ধ্রুবতারা অ্যওয়ার্ড প্রদান করা হয়েছে

চট্টগ্রামের ৯জন বিশিষ্ঠ ব্যক্তিদের ধ্রুবতারা অ্যওয়ার্ড প্রদান করা হয়েছে

মোহাম্মদ রবিউল হোসেনঃ

জাতীয় পুরষ্কার প্রাপ্ত দেশের শ্রেষ্ঠ সামাজিক সংগঠন ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের  ২০ বছর পূর্তি এবং চট্টগ্রাম বিভাগীয় সম্মেলন ও চট্টগ্রামের ৯জন বিশিষ্ঠ ব্যক্তিদের  ধ্রুবতারা  অ্যওয়ার্ড প্রদান করা হয়েছে। 

চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অমিয় প্রাপন চক্রবর্তী (অর্ক) এর  সভাপতিত্বে এবং কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইন্জিনিয়ার অন্তু কুমার রায় এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাননীয় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন উপ পুলিশ কমিশনার বিজয় বসাক।


এতে ধ্রুবতারা  অ্যওয়ার্ড  পেয়েছেন, মিডিয়া ক্যাটাগরিতে  চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও চ্যানেল আই এর বিভাগীয় প্রধান  চৌধুরী ফরিদ,করোনাকালে সাধারণ মানুষের জন্য নিরলস কাজ করে যাওয়া তরুণ ব্যক্তিত্ব, রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরীর বড় ছেলে ফারাজ করিম চৌধুরী,   ইয়ুথ বিজনেস ক্যাটাগরিতে পিএইচপি অটোমোবাইল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আখতার পারভেজ চৌধুরী,  ডক্টর ক্যাটাগরিতে চট্টগ্রাম ফিল্ড হসপিটালের  প্রতিষ্ঠাতা ডা. বিদ্যুৎ বড়ুয়া, পুলিশ ক্যাটাগরিতে কোতোয়ালী  থানার অফিসার ইনচার্জ মো. মহসীন, তরুন উদ্যোক্তা তানভীর শাহরিয়ার রিমন, সৌমেন কানুনগো।  
মোহাম্মদ রবিউল হোসেন।

আপনি আরও পড়তে পারেন