বঙ্গবন্ধুর ভাষ্কর্য নির্মানে বিরোধিতার নামে বিভ্রান্তী ছড়াচ্ছে এক পক্ষ….. সায়েম মোল্লা

বঙ্গবন্ধুর ভাষ্কর্য নির্মানে বিরোধিতার নামে বিভ্রান্তী ছড়াচ্ছে এক পক্ষ..... সায়েম মোল্লা

উজ্জ্বল হোসাইনঃ সাভার প্রতিবেদক

স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য নির্মানের বিরুধিতার নামে বিএনপি-জামাতের মদদপুষ্ট উগ্র মৌলবাদ ও ধর্মান্তকগোষ্টী কৃতক জনমনে বিভ্রান্তী ছড়াচ্ছে বলে মন্তব্য করেন ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা। চক্রান্তের বিরুদ্ধে ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগ কতৃক আয়োজিত মানববন্ধনে তিনি একথা বলেন। 
২৯ নভেম্বর সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার উপজেলার সামনে এ মানববন্ধন করা হয়। 
তিনি আরো বলেন, বিশ্বের বিভিন্ন মুসলিম দেশে স্মৃতি হিসেবে অনেকের ভাষ্কর্য নির্মান করা হয়েছে। আমাদের বঙ্গবন্ধুর ভাষ্কর্য তৈরি নিয়ে এতো বাধা কেন। আজ জামাত-বিএনপির যোগসাজশে এক পক্ষ বঙ্গবন্ধুর ভাষ্কর্য বিরোধিতা করছে। আর এসবের নামে জনমনে বিভ্রান্তী সৃষ্টি করছে তারা। এর তীব্র প্রতিবাদ জানায়। 
মানববন্ধনে উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক লীগের ঢাকা জেলা উত্তরের সভাপতি ইমতিয়াজ আহম্মেদ, সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, ঢাকা জেলার ভাইস প্রেসিডেন্ট রঞ্জিত শাহা, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক টিপু সুলতান, সাভার থানার সহ সভাপতি আবুল হোসাইন, সাভার পৌর সভাপতি বাবু রতন শাহ, সাধারণ সম্পাদক নাসির আহম্মেদ লিটন, সাংগঠনিক সম্পাদক জাহিদ মিয়া, আশুলিয়া সভাপতি সহিদুল্লাহ মুন্সি ও সহ সভাপতি মনির হোসেনসহ আরো অনেকে। 

আপনি আরও পড়তে পারেন