বগুড়ায় ডিবির পৃথক অভিযানে প্রতারকসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়ায় ডিবির পৃথক অভিযানে প্রতারকসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ বগুড়া জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পৃথক অভিযান চালিয়ে বাংলাদেশ সিআইডি পুলিশ এবং দূর্নীতি দমন কমিশনের সহকারী কমিশনার ও নির্বাহী মাজিস্ট্রেট এর ভুয়া পরিচয় দানকারী মোঃ আতিকুর রহমান ওরফে ফরিদ মিয়া (২৭) নামে এক প্রতারক এবং ৫০০ গ্রাম গাঁজাসহ মোঃ জাহিদুল ইসলাম (৩৭) ও মোঃ রেজাউল করিম (৩৪) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। রবিবার তাদের একাধিক এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আতিকুর রহমান রংপুর জেলার মিঠাপুকুর থানার বড় হযরতপুর বুজরুক নুরপুর গ্রামের মোঃ আব্দুর রউফ ওরফে আব্দুস সাত্তারের ছেলে এবং জাহিদুল ইসলাম বগুড়া জেলার সোনাতলা থানার হাঁসবাজ গ্রামের মৃত আফসার মন্ডলের ছেলে ও রেজাউল করিম একই এলাকার মোঃ ইব্রাহীম মন্ডলের ছেলে। 
ডিবি পুলিশ জানায়, গ্রেফতারকৃত আতিকুর রহমান সিআইডি এবং দূর্নীতি দমন কমিশনের সহকারী কমিশনার ও নির্বাহী মাজিস্ট্রেট এর ভুয়া পরিচয় দিয়ে এক মহিলার কাছ থেকে প্রতারণা করে মোবাইল ফোন নিয়েছে এমন সংবাদের ভিত্তিতে রবিবার সন্ধ্যা ৬ টায় জেলার সদর থানার চারমাথা এলাকার আকবরিয়া টার্মিনাল ক্যাফের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে বাংলাদেশ সিআইডি পুলিশ এবং দূর্নীতি দমন কমিশনের সহকারী কমিশনার ও নির্বাহী মাজিস্ট্রেট এর ভুয়া পরিচয়পত্র দুইটি, একটি জাল জাতীয় পরিচয়পত্র এবং একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। সে রংপুর ও বগুড়া জেলার বিভিন্ন এলাকায় নিরীহ মানুষদের সরকারি কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিল। 
অপরদিকে একই দিন রাত ৮ টায় জেলার সোনাতলা থানার হরিখালী বাজার এলাকা থেকে ৩০০গ্রাম গাঁজাসহ মোঃ জাহিদুল ইসলামকে এবং ২০০ গ্রাম গাঁজাসহ মোঃ রেজাউল করিমকে গ্রেফতার করা হয়। তারা উভয়েই মাদক ব্যবসায়ী।
ওসি ডিবির নির্দেশনায় এসআই মোঃ ফরহাদ সরকার, এসআই মোঃ আরিফুর রহমান, এএসআই মোঃ মনিরুল ইসলাম, এএসআই মোঃ শিহাব উদ্দিনসহ ডিবি পুলিশের একটি চৌকস দল উভয় অভিযান পরিচালনা করেন।
তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা দিয়ে কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনি আরও পড়তে পারেন