বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননা, জঙ্গিবাদ, মৌলবাদ বিরুদ্ধে ভালুকায় বিক্ষোভ মিছিল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননা, জঙ্গিবাদ, মৌলবাদ বিরুদ্ধে ভালুকায় বিক্ষোভ মিছিল

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি ঃময়মনসিংহের ভালুকায় মোঃ রফিকুল ইসলাম পিন্টু এর ব্যানারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননা, জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ভালুকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 


এ বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, ভালুকা  উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান, জনাব মো. রফিকুল ইসলাম পিন্টু, এর নেতৃত্বে ওই বিক্ষোভ মিছিল ও সমাবেশ  অনুষ্ঠিত হয়। এ সময় ভালুকা উপজেলা যুবলীগের সকল নেতাকর্মী বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করে।


এ বিক্ষোভ মিছিলটি গফরগাঁও রোডস্থ শিমুলতলি থেকে বের হয়ে পৌরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে ফুট ওভারব্রিজের নিচে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। 

উক্ত সমাবেশে বক্তব্য রাখেন, ভালুকা  উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান, মো. রফিকুল ইসলাম পিন্টু, ভালুকা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, আলহাজ্ব  নুরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন, উথুরা ইউপি চেয়ারম্যান বজলুর রহমান তালুকদার, রাজৈ ইউনিয়ন যুবলীগের সভাপতি, মোঃ ফজলুল হক,ভালুকা ইউনিয়ন যুবলীগের সভাপতি, মজিবুর রহমান পান্না, উপজেলা যুবলীগের সাবেক সদস্য, কামরুজ্জামান বুলবুল, আশরাফুল আলম জান্নাত, রমিজ উদ্দিন খান প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন