জগন্নাথপুরে সামাজিক সংগঠন “ঘোষগাঁও উত্তরপাড় ২০২০স্টার” এর আত্মপ্রকাশ

জগন্নাথপুরে সামাজিক সংগঠন "ঘোষগাঁও উত্তরপাড় ২০২০স্টার" এর আত্মপ্রকাশ

মোঃ হুমায়ুন কবীর ফরীদি জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরে প্রবাসীর পৃষ্ঠপোষকতায় “ঘোষগাঁও উত্তরপাড় ২০২০স্টার” নামক একটি সামাজিক সংগঠন আত্মপ্রকাশ করেছে।


‘শিক্ষা, শান্তি ও সামাজিক উন্নয়ন’ এই স্লোগান কে সামনে রেখে এক ঝাঁক তরুণদের সমন্বয়ে এবং বিশিষ্ট সমাজ সেবক যুক্তরাজ্য প্রবাসীর  পৃষ্টপোষকতায় সুনামগঞ্জের  জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নে ‘ঘোষগাঁও উত্তরপাড় ২০২০ স্টার’ নামে একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে।


এই সংগঠন এর আত্মপ্রকাশ উপলক্ষ আজ ৩ রা ডিসেম্বর দুপুরে এলাকার প্রবীন ব্যক্তিত্ব মুক্তিযদ্ধের অন্যতম সংগঠন জেলা আওয়ামী লীগের সদস্য উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে ও সংগঠনের সভাপতি উপজেলা যুবলীগের সহ যুগ্ম সম্পাদক রমজান আলী ছানার পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভার শুরুতে সংগঠনের উপদেষ্টা কমিটির সদস্য  তরুন সমাজসেবক সাবেক ছাত্রনেতা সুহেল আহমদ কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।


উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে  বক্তব্য রাখেন  সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি যুক্তরাজ্য প্রবাসী সৈয়দ আবুল কাসেম। প্রধান বক্তার বক্তব্য রাখেন  সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি। বিশেষ অতিথি হিসাবে  বক্তব্য রাখেন  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তাদীর আহমদ মুক্তা,জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র,পৌর কাউন্সিলর আবাব মিয়া, আওয়ামী লীগ নেতা ছদরুল ইসলাম,উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব ও উপজেলা যুবলীগের সহসভাপতি সাইফুল ইসলাম রিপন।


ঘোষগাঁও উত্তরপাড় ২০২০ স্টার এর ধর্ম বিষয়ক সম্পাদক শফিকুল ইসলামের কোরআন তেলোওয়াতের মাধ্যমে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন  উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এমদাদ আহমদ, সংগঠনের  পেয়ারুজ্জমান ফণি মিয়া ও সাদিকুর রহমান ।


পরে অতিথিদের মধ্যে ক্রেষ্ট প্রদান করা হয়। এরপর এলাকার হতদরিদ্র এক পরিবারকে নগদ ১০ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন