বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর অবমাননা: প্রতিবাদে ভূঞাপুরে উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর অবমাননা: প্রতিবাদে ভূঞাপুরে উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

মোঃ আল-আমিন শেখ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:-

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুর ও অবমাননার প্রতিবাদে এবং জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সারা দেশের মতো টাঙ্গাইলের ভূঞাপুরেও বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠন।


গতকাল রবিবার (৬ ডিসেম্বর) বিকালে ৫:০০ সময় পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে বিক্ষোভ মিছিল শেষে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সমাবেশ ও সংক্ষিপ্ত আলোচনা সভা করেন দলীয় নেতাকর্মীরা।


বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশ নেয় টাঙ্গাইল-০২ (গোপালপুর-ভূঞাপুরে) আসনের মাননীয় সংসদ সদস্য,  ছোট মনির এমপি, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিনহাজ উদ্দিন, উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম তরফদার বাদল, ভূঞাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক, সাধারণ-সম্পাদক শাকিল আহম্মেদ আমান উল্লাহ প্রমুুুখ। এছাড়াও অংশ নেয় স্থানীয় উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আপনি আরও পড়তে পারেন