সাবধান!! ছাত্রলীগকে কঠোর পদক্ষেপ নিতে বাধ্য করবেন না.. আতিক

সাবধান!! ছাত্রলীগকে কঠোর পদক্ষেপ নিতে বাধ্য করবেন না.. আতিক

উজ্জ্বল হোসাইনঃ সাভার প্রতিনিধি 


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুর কারীদের প্রতি হুশিয়ার করে সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক বলেন, সাবধান হয়ে যান কঠিন পদক্ষেপ নিতে বাধ্য করবেন না,

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে সাভার উপজেলা ছাত্রলীগ কতৃক আয়োজিত বিক্ষোভ মিছিলে উপস্থিত থেকে তিনি একথা বলেন। 
তিনি আরো বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুর কারীদের দৃষ্টান্ত মূলক শান্তি দাবি জানাচ্ছি। 
এসময় তিনি কঠিন হুশিয়ারি এবং পরবর্তীতে কঠোর কর্মসূচি দেয়ার কথা বলেন তিনি।হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুর কারীদের দৃষ্টান্ত মূলক  শান্তি দাবি জানাচ্ছি। এসময় তিনি কঠিন হুশিয়ারি এবং পরবর্তীতে কঠোর কর্মসূচি দেয়ার কথা বলেন তিনি।

৬ই ডিসেম্বর ছাত্রলীগের উদ্যোগে ঢাকা আরিচা মহাসড়কের সাভার বাজার বাসষ্ট্যান্ড এলাকায় একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রেডিও কলোনি এসে শেষ হয়।    

 বিক্ষোভ মিছিলে সাভার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ কবির, সাভার সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক নিজামুদ্দিন টিপু, ছাত্রলীগ নেতা শাহরিয়ার ইসলাম শরিফসহ বিভিন্ন এলাকার ছাত্রলীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করে। 

আপনি আরও পড়তে পারেন