হোটেল থেকে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

হোটেল থেকে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ফের এক অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। ফাইভ স্টার হোটেলের রুম থেকে উদ্ধার করা হলো তামিল অভিনেত্রী ভিজি চিত্রার ঝুলন্ত মরদেহ। ২৮ বছরের ওই অভিনেত্রী তামিল সিনেমা ও সিরিয়ালের জগতে যথেষ্ট জনপ্রিয় ছিলো।

জানা গেছে, বুধবার (৯ ডিসেম্বর) ভোরে শুটিং থেকে নিজের হোটেলে ফিরেছিলেন তিনি। এরই মধ্যে সকাল বেলায় উদ্ধার হলো ঝুলন্ত মরদেহ। ঘটনাস্থলে হাজির রয়েছে পুলিশও।

সম্প্রতি চেন্নাইয়ের এক বিখ্যাত ব্যবসায়ীর সঙ্গে তার আশীর্বাদ হয়েছিলো। এরপরে কী এমন ঘটলো, যে আত্মহত্যার রাস্তা বেছে নিলেন অভিনেত্রী। যদিও এখনো পুলিশ নিশ্চিত ভাবে কিছু জানায়নি।

অভিনয়ে ছাড়া নৃত্য ও টিভি সঞ্চালিকার কাজেও যথেষ্ট দক্ষ ছিলেন চিত্রা। একটি সূত্র জানাচ্ছে, হতাশায় ভুগছিলেন অভিনেত্রী। তার জেরেই হয়তো এই মর্মান্তিক সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন অভিনেত্রী। এ ঘটনার খবর ছড়াতেই শোকস্তব্ধ তামিল চলচ্চিত্র জগৎ।

প্রসঙ্গত, চলতি বছরে বড় পর্দার বেশ কয়েকজন স্টারের এমন আকস্মিক মৃত্যু ঘটেছে। যার জেরে কেঁপে উঠেছে সিনে জগৎ। সুশান্ত সিং রাজপুতের মতো প্রতিভাবান অভিনেতার মৃত্যু ঘিরে আজো বিতর্ক রয়েছে, সেই কেসের তদন্তও চলছে।

এছাড়া ক’দিন আগেই ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ খ্যাত অভিনেতা সমীর শর্মার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে মুম্বাইয়ের মালাড পুলিশ। এরপরে ফের একবার এলো এমনই এক মৃত্যুর খবর। অকালে চলে গেলেন ২৮ বছরের ভিজি চিত্রা।

আপনি আরও পড়তে পারেন