সাভার পৌর নির্বাচন কেন্দ্র করে হাজী মোঃ সেলিম মিয়াকেই চায় ৮নং ওয়ার্ডবাসী

সাভার পৌর নির্বাচন কেন্দ্র করে হাজী মোঃ সেলিম মিয়াকেই চায় ৮নং ওয়ার্ডবাসী

উজ্জ্বল হোসাইনঃ সাভার প্রতিনিধি

আসন্ন সাভার পৌরসভার নির্বাচনকে সামনে রেখে ৮ নং ওয়ার্ড উৎসবমুখর পরিবেশ বিরাজমান, বর্তমান কাউন্সিলর হাজী মোঃ সেলিম মিয়াকে নিয়েই এলাকাবাসীর উদ্দীপনা। 


৯ ডিসেম্বর দক্ষিণ রাজাশনে স্থানীয় জনগণদের সঙ্গে নিয়ে মতবিনিময় সভায় তেমনই আভাস পাওয়া যায়। 


এলাকাবাসীর পক্ষ থেকে হাজী মোঃ সেলিম মিয়াকে আবারো বিপুল ভোটে নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করে বক্তারা বলেন, বিগত দিনে হাজী মোঃ সেলিম মিয়া আমাদের জন্য অনেক কিছু করেছেন এবার আমাদের দ্বায়িত্ব তার জন্য যথাসাধ্য চেষ্টা করা, কাউন্সিলরকে উদ্দেশ্য করে বক্তারা বলেন, আপনার নেতৃত্বে আমাদের ৮নং ওয়ার্ডের যে উন্নয়ন হয়েছে তার বিপরিতে আপনাকে আমাদের কাছে এসে ভোট চাইতে হবেনা আমরা নিজে গিয়ে আপনাকে ভোট দিয়ে জয় নিয়েই বাড়ি ফিরবো।

এ সময় কাউন্সিলর হাজী মোঃ সেলিম মিয়া বলেন আমি বিগত বছরের সময় আপনাদের পাশে থেকে কি সেবা দিতে পেরেছি তা আপনারা জানেন। রাস্তাঘাট সহ অন্যান্য উন্নয়নমূলক কাজ আপনাদের সাথে নিয়েই করেছি।

মাদক, সন্ত্রাস, কিশোরগ্যাং,চাঁদাবাজি, টেন্ডারবাজি, ছিনতাই কারীদের নির্মূল করতে পেরেছি। আগামী নির্বাচনে জয়ী হয়ে বাকি কাজ গুলো যেন সম্পূর্ণ  করতে পারি এ জন্য দোয়া ও সহযোগিতা কামনা করি।


এ সময় উপস্থিত ছিলেন সাভার পৌর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ মঈনুল হক মইন, সাভার পৌর ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান অভি, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ মিয়া, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-দফতর সম্পাদক সরফরাজ হোসেন দিপু , ৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন সিকদার, সাভার অধর চন্দ্র উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক মোঃ হারুন উর রশীদ, সাভার পৌর স্বেচ্ছাসেবক লীগের দুর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা সম্পাদক মোঃ আজমত আলী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী মোঃ সেলিম মিয়া , সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

আপনি আরও পড়তে পারেন