ফ্লোরিডায় স্থায়ীভাবে থাকার পরিকল্পনা করছেন ট্রাম্প-মেলানিয়া

ফ্লোরিডায় স্থায়ীভাবে থাকার পরিকল্পনা করছেন ট্রাম্প-মেলানিয়া

ছোট ছেলেকে নিয়ে হোয়াইট হাউজ ছেড়ে ফ্লোরিডায় স্থায়ীভাবে বসবাসের পরিকল্পনা করছেন সদ্য সমাপ্ত মার্কিন নির্বাচনে পরাজিত যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

তিনি এখনও পরাজয় স্বীকার করেননি, কিন্তু ভিতরে ভিতরে তিনি ও তার পরিবার ফ্লোরিডার পাম বিচে অবস্থিত মার-এ-লাগো বাসভবনে ফিরে যাওয়ার পরিকল্পনা করছেন। সেখানে ছেলে ব্যারোনকে কোথায় ভর্তি করাবেন সে বিষয়ে অনুসন্ধান করছেন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প।

প্রেসিডেন্ট ট্রাম্পের ঘনিষ্ঠ সূত্রের উদ্ধৃতি দিয়ে এ খবর দিয়েছে যুক্তরাষ্ট্রের প্রভাবশালী ম্যাগাজিন পিপল। এতে বলা হয়েছে, এরই মধ্যে মার-এ-লাগো বাসভবনের মেরামত কাজ শুরু হওয়ার কথা। একটি সূত্র বলেছেন, অবশ্যই তারা মার-এ-লাগো ক্লাবের ভিতরে এপার্টমেন্টকে আধুনিকায়ন করছেন। এটাকে আরো বড় করা হবে। আরো আধুনিক করা হবে এবং ব্যবহারের জন্য এটা তাদের জন্য আরো স্বস্তিদায়ক করা হবে।

তবে ফার্স্ট লেডির ঘনিষ্ঠ একটি সূত্র বলেছেন, তাদের পরিকল্পনায় রয়েছে আরো কিছু। এ বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নেবেন তারা।

উল্লেখ্য, নিয়ম অনুযায়ী আগামী ২০ জানুয়ারি প্রেসিডেন্ট নির্বাচিত জো বাইডেনের কাছে ক্ষমতা হস্তান্তর করে হোয়াইট হাউজ ত্যাগ করতে হবে প্রেসিডেন্ট ট্রাম্প, তার পরিবার ও পরিষদকে। হোয়াইট হাউজ থেকে তিনি বেরিয়ে যাবেন। আর ভিতরে ঢুকবেন জো বাইডেন।

আপনি আরও পড়তে পারেন