নরসিংদীতে মির্জাপুর ইউনিয়নের দৃষ্টিপ্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণচেষ্টায় গ্রামপুলিশ আটক

নরসিংদীতে মির্জাপুর ইউনিয়নের দৃষ্টিপ্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণচেষ্টায় গ্রামপুলিশ আটক

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি:


নরসিংদীর রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের পিরিচ কান্দি গ্রামের দৃষ্টিপ্রতিবন্ধী এক গৃহবধূকে (৩৫) ধর্ষণচেষ্টার অভিযোগে উঠেছে এক গ্রামপুলিশের বিরদ্ধে।

নরসিংদীর রায়পুরায় উপজেলায় মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের পিরিচ কান্দি বাজারের পান ব্যাবসয়ী শামিম মিয়ার স্ত্রী দৃষ্টি প্রতিবন্ধী মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠেছে।
রবিবার ১৩ ডিসেম্বর ওই গৃহবধূর স্বামী শামিম বাদী হয়ে অভিযুক্ত মো. রহিছ মিয়াকে (৫৫) আসামী করে থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ রহিছকে তার বাড়ি উপজেলার মির্জাপুর ইউনিয়নের পিরিজকান্দি থেকে আটক করা হয়।

ভুক্তভুগী গৃহবধূ জানান, গত মঙ্গলবার ৮ ডিসেম্বর সন্ধ্যায় তিনি নিজ গৃহে বাড়িতে ছিলেন। ওই সময় স্বামীর অনুপস্থিতিতে রহিছ তার ঘরে প্রবেশ করেন। মুখ ও হাত চাপটে ধরে ধর্ষণচেষ্টা চালায়। কিছুক্ষণ পর ওই গৃহবধূর স্বামী বাড়ি ফিরে দেখতে পায় তার ওপর নির্যাতন চালাচ্চে রহিছ। ওই সময় তার উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় ধর্ষক।

ভুক্তভোগীর স্বামী শামিম জানান, রহিছ দূরআত্মীয় বিয়াই হয়। সে গ্রাম পাহারার কথা বলে আমি বাসায় না থাকা কালীন সময়ে প্রায়ওই পানি পান করার চলে জ্বালাতন করতো। আমাকে বিষয়টি জানালে আমি নিষেধ করেছি বাড়ির পাশে না আসার জন্য। আমার স্ত্রী জন্ম থেকে অন্ধ তার প্রতি অত্যাচার রহিছের কঠিন বিচার দাবি করছি।
রায়পুরা থানার এসআই দেব দুলাল দে বলেন, ধর্ষণচেষ্টা ঘটনায় জড়িত অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়ে।

আপনি আরও পড়তে পারেন