শ্রীমঙ্গলে স্বরর্বণের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

শ্রীমঙ্গলে স্বরর্বণের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

শ্রীমঙ্গলে স্বরর্বণের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

অরবিন্দ দেব,মীেলভীবাজার প্রতিনিধিঃমহান বিজয় দিবস উপলক্ষে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ‘বিজয়ের মাসে এসো মিলি প্রাণের উচ্ছ্বাসে এই স্লোগানকে সামনে রেখে শীত বস্ত্র বিতরণ, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার সন্ধ্যা ৬ টায় শহরের উদয়ন স্কুল প্রাঙ্গণে সামাজিক সংগঠন স্বরর্বণের আয়োজনে সংগঠনের সভাপতি তোফায়েল পাপ্পুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রেমসাগর হাজরা, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ইসমাইল মাহমুদ, কালমিস্ট ও সাংবাদিক সৈয়দ আমিরুজ্জামান, উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবিতা দাশ, সাংবাদিক বিক্রমজিত র্বধন, দীপঙ্কর ভট্টার্চায লিটন, শামছুল ইসলাম শামীম, স্বরর্বণের উপদেষ্টা নুরুর রহমান, রহিমা বেগম, কবি জাভেদ ভুইয়া, সাংবাদিক হৃদয় দাশ শুভ, শিমুল তরফাদর প্রমুখ।
রাত সাড়ে ৭টায় জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয় পরে পুরস্কার বিতরণী, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়।


এর আগে বিকেল ৩টায় নৃত্য, যেমন খুশি তেমন সাজো ও মিউজিক্যাল চেয়ার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিকেল সাড়ে ৫ টায় শীতবস্ত্র বিতরণ করা হয়।
অনুষ্ঠান সঞ্চালন করেন সংগঠনের সদস্য চমক দেব ও প্রাপ্ত।


স্বরর্বণ সংগঠনের সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামান বলনে, ‘প্রতিবছর আমরা মেধাবী দরিদ্র শিক্ষর্থীদের সহযোগিতা করে থাকি। আমরা শ্রীমঙ্গলের যুব সমাজকে নিয়ে সমাজে ভালো কিছু কাজ করতে বদ্ধ পরিকর। সকলের সহযোগিতা পেলে সমাজে বাল্য বিবাহ, মাদক, ইভটিজিং, স্বেচ্ছায় রক্তদান, নিরক্ষরমুক্ত সমাজ গঠন, এবং পথ শিশুদের নিয়ে কাজ করে যাব।

আপনি আরও পড়তে পারেন