ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে মালবাহী ট্রাকে ডাকাতি, মালামাল লুটে চালককে পিটিয়ে হত্যা

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে মালবাহী ট্রাকে ডাকাতি, মালামাল লুটে চালককে পিটিয়ে হত্যা

অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল থেকে ঃ


ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুরে মালবাহী ট্রাকে ডাকাতির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ ডাকাত দল মালবাহী ট্রাকে হানা দিয়ে নগদ টাকা ও মালামাল লুটে নিয়ে মজিবুর রহমান (৫৫) নামে চালককে হত্যার পর ব্রিজের নিচে ফেলে গেছে। ডাকাত দলের হামলায় ট্রাকের হেলপার হাসান (২৭) আহত হয়েছে। আজ বুধবার ভোর রাতে মির্জাপুর উপজেলার পুষ্টকামুরী চরপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।

ডাকাতের হামলায় আহত ট্রাকের হেলপার হাসান জানায়, দিনাজপুর থেকে পাথর ভর্তি ট্রাক নিয়ে সাভারের বারবারিয়া আসছিল। ট্রাকটি মির্জাপুর উপজেরার পুষ্টকামুরী চরপাড়া নামক স্থানে এলে ৪-৫ জনের ডাকাত দল ট্রাকে হানা দিয়ে চালক ও তাকে জিম্মি কওে পারপিট চশুরু করে। এ সময় ডাকাত দলের সদস্যরা নগদ টাকা ও মালামাল লুটে নিয়ে চালককে হত্যার পর ব্রিজের উপর থেকে ফেলে চম্পট দেয়। স্থানীয় লোকজন ঘটনা জানতে পেওে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেছে।

এ ব্যাপারে মির্জাপুর থানার ওসি তদন্ত ও ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মো. গিয়াস উদ্দিন বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল পাঠানো হচ্ছে। মামলার প্রক্রিয়া চলছে।

আপনি আরও পড়তে পারেন