মঠবাড়িয়ায় আ’লীগের কমিটি নিয়ে ভিত্তিহীন সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

মঠবাড়িয়ায় আ'লীগের কমিটি নিয়ে ভিত্তিহীন সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

জালিস মাহমুদ,পিরোজপুর প্রতিনিধিঃ

আগামী ৩১ ডিসেম্বর আ‘লীগের সম্মেলনকে প্রশ্নবিদ্ধ করার জন্য মঠবাড়িয়া পৌরসভা ও ১১ ইউনিয়নের আ‘লীগের কমিটি গঠন নিয়ে বিভিন্ন মিডিয়ায় ভিত্তিহীন সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা আ‘লীগ সভাপতি ও মঠবাড়িয়ায় পৌরসভার মেয়র রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস।


২৪( ডিসেম্বর) বৃহস্পতিবার দুপুরে উপজেলা আ‘লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তিনি বলেন, আমার স্বাক্ষর প্রতিস্থাপন করে দলীয় প্যাডে কমিটি অনুমোদিত  বলে সংবাদ প্রচার করে আগামী ৩১ ডিসেম্বর উপজেলা আ‘লীগের সম্মেলনকে প্রশ্নবিদ্ধ  করার জন্য একটি স্বার্থান্বেষী  মহলের প্ররোচনায় বুধবার  ও বৃহস্পতিবার দেশ টিভি, এন টিভি ও বৈশাখী টিভিসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে এই মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচার করে।

যার ফলে আওয়ামিলীগের নেতাকর্মীদের মধ্যে  বিভ্রান্তির সৃষ্টি হয়। তিনি ভিত্তিহীন সংবাদের তীব্র প্রতিবাদ করেন এবং নেতাকর্মীদের এই কুচক্রী মহলের বিষয়ে সতর্ক থাকার আহ্ববান জনান।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ‘লীগ সহ-সভাপতি মোঃ ফারুক উজ্জ জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃখলিলুর রহমান আকন, পৌর আ‘লীগ সাধারণ সম্পাদক পরিতোষ বেপারী, সহ-সভাপতি মোঃ হেমায়েত উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান তালুকদার, উপজেলা আ‘লীগ ধর্ম বিষয়ক সম্পাদক কামরুল আকন, সহ প্রচার সম্পাদক হারুণ অর রশিদ খান প্রমূখ।

আপনি আরও পড়তে পারেন