কটিয়াদীতে র ্যাবের অভিযানে ২৮০ পিস ইয়াবাসহ রোহিঙ্গা যুবক গ্রেফতার

কটিয়াদীতে র ্যাবের অভিযানে ২৮০ পিস ইয়াবাসহ রোহিঙ্গা যুবক গ্রেফতার

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জ জেলার কটিয়াদীতে র ্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ১টি আভিযানিক টিম অভিযান চালিয়ে ২৮০ পিস ইয়াবা সহ মোঃ ওসমান গণি (২২)নামে ১ রোহিঙ্গা যুবককে গ্রেফতার করেছে। এসময় তার কাছ থেকে মাদক বিক্রির নগদ ১ হাজার ৫০০ টাকা এবং দুইটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে কটিয়াদী চৌরাস্তা সংলগ্ন তাজ রেস্টুরেন্ট এলাকায় অভিযান চালিয়ে তাকে ইয়াবা সহ হাতে নাতে গ্রেফতার করা হয়। র ্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে.কমান্ডার এম শোভন খান এই আভিযানিক টিমের নেতৃত্বে দেন।

গ্রেফতার হওয়া রোহিঙ্গা যুবক মো:ওসমান গণি মায়ানমারের নাগরিক, তার বর্তমান ঠিকানা কক্সবাজার জেলার উখিয়া রিফিউজি ক্যাম্পের কুতুপালংয়ে ইস্ট ব্লক ই এর ২ নং ক্যাম্প।তার বাবার নাম এজাহার হোসেন।

লে.কমান্ডার এম শোভন খান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান,র ্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে,১টি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত কক্সবাজার জেলার উখিয়া এলাকা থেকে মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে কিশোরগঞ্জ সহ আশপাশের জেলা গুলোতে পাইকারি /খুচরা বিক্রয় করে থাকে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক কারবারি চক্রটির উপর র ্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারি চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।র ্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘ দিন যাবৎ কক্সবাজার সহ বাংলাদেশের বিভিন্ন জেলায় মাদক ক্রয় -বিক্রয় করে আসছিলেন বলে স্বীকার করে।

এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানায় একটি মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধের বিরুদ্ধে র ্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে ও র ্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে.,কমান্ডার এম শোভন খান জানিয়েছেন।

আপনি আরও পড়তে পারেন