নওগাঁয় জুয়েলার্স সমিতির বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

নওগাঁয় জুয়েলার্স সমিতির বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে বাংলাদেশ জুয়েলার্স সমিতি রাণীনগর উপজেলা শাখার বার্ষিক সাধারণ সভা ও প্রীতি ভোজ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাণীনগর উপজেলা অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারে এই সভা ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জুয়েলার্স সমিতি রাণীনগর উপজেলা শাখা এই অনুষ্ঠানের আয়োজন করে। সভায় রাণীনগর উপজেলা জুয়েলার্স সমিতির সহ-সভাপতি ফজলুল হকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল মালেকের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা জুয়েলার্স সমিতির সভাপতি আবু সাইদ (রাজু)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জুয়েলার্স সমিতির সাধারন সম্পাদক শফিকুল ইসলাম (রাজু), রাণীনগর জুয়েলার্স সভাপতি রফিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানটির সার্বিক ত্বত্তাবধানে ছিলেন মৌ মনি জুয়েলার্সের স্বত্তাধিকারী অসিত সরকার।

পরে রাণীনগর উপজেলা জুয়েলার্স সমিতির পুরাতন কমিটি ভেঙ্গে নতুন বছরের জন্য রফিকুল ইসলামকে সভাপতি, অসিত সরকারকে সহ-সভাপতি ও আব্দুল মালেককে সাধারন সম্পাদক করে ৯সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটি গঠন করা হয়। সাধারন সভা শেষে এক প্রীতিভোজ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে রাণীনগর উপজেলা জুয়েলার্স সমিতির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


বিকাশ চন্দ্র প্রাংনওগাঁ।

আপনি আরও পড়তে পারেন