মেধাবী শিক্ষার্থীই দেশ ও জাতির সম্পদঃ ইউএনও আহসান হাবিব জিতু

মেধাবী শিক্ষার্থীই দেশ ও জাতির সম্পদঃ ইউএনও আহসান হাবিব জিতু

আর সেন, লোহাগাড়া প্রতিনিধিঃ


লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান হাবীব জিতু বলেছেন, সুশিক্ষায় জাতির মেরুদণ্ড। যে জাতি যত শিক্ষিত সে জাতি তত উন্নত। নৈতিক শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতি গঠনে মেধাবী শিক্ষার্থীরা আগামীতে অবদান রাখবে। তিনি আরও জানান,মাননীয় প্রধানমন্ত্রীর সুদক্ষ নেতৃত্বে দেশে শিক্ষাখাতে বৈপ্লবিক উন্নয়ন সাধিত হয়েছে। সামাজিক সংগঠনগুলো শিক্ষামুলক কাজে নিয়োজিত থাকে।

সমাজের এসব সংগঠনগুলো ভাল কাজ করলে শিক্ষার্থীরা উপকৃত হয়। সমাজ আলোকিত হয়।


২৮ ডিসেম্বর বিকেল সাড়ে ৪টায় উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের বি.জি ফ্রেন্ডস সোসাইটি কর্তৃক আয়োজিত বিজি সেনেরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে  মেধা নিরুপনী পরীক্ষা ১৯ এর পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো তুলে ধরেন।


সংগঠনের উপদেষ্ঠা, চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়ার সংসদ সদস্য, প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির একান্ত সচিব,সাতকানিয়া উপজেলা বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের সভাপতি ও বিজিসেনেরহাট উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এরফানুল করিম চৌধুরীর সভাপতিত্বে সংগঠনের সদস্য শাহাদাৎ হোসেন ও যুবলীগ নেতা নুরুল আবছারের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এমডি জুনাইদ চৌ্ধুরী, সোনাকানিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রবীণ শিক্ষাবিদ মাস্টার আহমদ হোসেন, সোনাকানিয়া ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য মাস্টার আবু তাহের, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মুহাম্মদ জয়নাল আবেদিন বিজিসেনেরহাট উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মোঃ এনামুল হক,  বড়হাতিয়া ইউপির সাবেক মেম্বার আবদুল মতলব সরকার, সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ কাইছার,ছাত্রলীগ নেতা মোহাম্মাদ আলমগীর। 


এছাড়াও সংগঠনের সকল সদস্যবৃন্দরা উপস্হিত ছিলেন।
অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে পুরুষ্কার তুলে দেন ইউএনও মোঃ আহসান হাবীব,এরফানুল করিম চৌধুরী সহ অন্যান্য অতিথিবৃন্দ।

আপনি আরও পড়তে পারেন