রওশন ইজদানী একাডেমিক ভবন নির্মাণের ভিত্তি প্রস্থর স্থাপন করেন এমপি অসিম কুমার উকিল

রওশন ইজদানী একাডেমিক ভবন নির্মাণের ভিত্তি প্রস্থর স্থাপন করেন এমপি অসিম কুমার উকিল

শাহাজাদা বেলাল স্টাফ রিপোর্টার


নেত্রকোণা জেলা কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইউনিয়নের বিদ্যাবল্লভ বাজার সংলগ্ন রবিবার ২৭ ডিসেম্বর কবি রওশন ইজদানী একাডেমী (উচ্চ বিদ্যালয়) এর ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন বাংলাদেশ আ.লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও কেন্দুয়া-আটপাড়া আসনের মাননীয় সংসদ সদস্য অসিম কুমার উকিল।


গড়ডোবা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আউয়াল আকন্দের সঞ্চালনায়, রওশন ইজদানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে, প্রধান অথিতির বক্তব্যে রাখেন অসিম কুমার উকিল এমপি।

বক্তব্যের শুরুতেই মাননীয় এমপি অসিম কুমার উকিল হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক শেখ মুজিবুর রহমান, শহীদ বীর মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধের সময় যে সকল মা-বোন তাদের ইজ্জত হারিয়ে ছিল তাদের সকলের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।


অসিম কুমার উকিল এমপি আরো বলেন, বতর্মান সরকার দেশকে যখন উন্নতির শিখরে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন ঠিক তখনই দুষ্ট রাজনীতির আড়ালে জামায়াত, শিবিরের দল দেশের মধ্যে গন্ডগোলের সৃষ্টি করছে। জামায়াত -শিবির যে ষড়যন্ত্র করোকনা কেন তাদের সব ষড়যন্ত্র ধ্বংস করে দিতে হবে। তিনি বলেন যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে বিতর্কের সৃষ্টি করেছে তাদের উদ্দেশ্যে বলেন বিশ্বের এমন কোন মুসলিম দেশ নেই যেখানে ভাস্কর্য নাই।  
শিক্ষার্থীদের উদ্দেশ্যে অসিম কুমার বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড, শিক্ষার কোন বিকল্প নাই। শিক্ষা ছাড়া কোন জাতি জীবনে উন্নতি করা সম্ভব না তবে সেই শিক্ষা অবশ্যই সু-শিক্ষা হতে হবে তার জন্য যা যা করা দরকার আমি অসিম কুমার তা করব। তোমাদের যে কোন সমস্যা আমাকে বলবে আমি অবশ্যই সমাধান করার চেষ্টা করব।


উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্যে রাখেন, উপজেলা আ.লীগের ও কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি, এডভোকেট আব্দুল কাদির ভূইঁয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান ভূইঁয়া, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির চৌধুরী, মোস্তাফিজুর রহমান বিপুল, মোঃ তাজুল ইসলাম তাজুসহ আ.লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, সর্ব স্তরের জনগণ ও মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন