সালমানের বিয়ে নিয়ে কারিনার পোস্ট

সালমানের বিয়ে নিয়ে কারিনার পোস্ট

৫৫তম জন্মদিনে আবারও সামনে এল সালমান খানের বিয়ের প্রশ্ন। এবার তার জন্মদিনে ফের প্রসঙ্গ উসকে দিলেন বলিউডের প্রথম সারির নায়িকা কারিনা কাপুর।

আনন্দবাজার পত্রিকা এক প্রতিবেদনে জানায়, সালমানের ৫৫তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন কারিনা কাপুর খান। দুজনের একসঙ্গে একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। নিচে ক্যাপশনে লেখা, ‘শুভ জন্মদিন সালমান। আশা করছি, খুব তাড়াতাড়ি বিয়ে করবে তুমি’। পাশে কয়েকটি ইমোজি, যার মধ্যে চোখ মারার ইমোটিকনও রয়েছে।

পত্রিকাটি বলছে, তবে কি কারিনার কথায় বলিপাড়ার কোনো গোপন কথার আভাস পাওয়া গেল, নাকি নিছকই মশকরা করলেন কারিনা? যেহেতু সালমানের বিয়ে নিয়ে মানুষের আগ্রহের কমতি নেই, সেই আগ্রহের আগুনেই কি তাহলে আরেকটু ঘি ঢেলে দিলেন অভিনেত্রী!

এ বছর বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে টাঙিয়ে দেওয়া হয়েছে একটি নোটিশ। যেখানে বলা হয়েছিল, করোনার কারণে এ বছর ভাইজানের জন্মদিনে যেন বাড়ির সামনে ভিড় না করা হয়। তাই এবার বারান্দায় দাঁড়িয়ে ভক্তদের উদ্দেশে হাত না নাড়িয়ে সালমান জন্মদিনের আগেই চলে গেলেন পানভেলের ফার্মহাউসে। সেখানে মাঝরাতে কেক কেটে পালন করলেন নিজের ৫৫তম জন্মদিন।

আপনি আরও পড়তে পারেন