মানবাধিকার চর্চা ও জেন্ডার সমতায় আলো প্রোগ্রাম উদ্বোধন।

মানবাধিকার চর্চা ও জেন্ডার সমতায় আলো প্রোগ্রাম উদ্বোধন।

মোঃ সিরাজুল ইসলাম।গোয়ালন্দ, রাজবাড়ী। 

  বুধবার, ৩০ ডিসেম্বর,২০২০।রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় যৌনকর্মীদের মানবাধিকার চর্চা ও জেন্ডার সমতা নিশ্চিত করার লক্ষে ৩০ ডিসেস্বর (বুধবার) বিকল্প কর্ম সংস্হানের সুযোগ (আলো) নামক প্রোগ্রামের আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে।


গোয়ালন্দ উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মোঃ মোস্তফা মুন্সি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৪ বছর মেয়াদি এ প্রোগ্রামের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করেন।

দৌলতদিয়া যৌনপল্লীর নারী ও শিশুদের নিয়ে কাজ করা সংগঠন মুক্তি মহিলা সমিতি এ প্রোগ্রাম বাস্তবায়ন করবে।প্রোগ্রামে আর্থিক সহযোগিতা দিচ্ছে কানাডা এবং কারিগরি সহযোগিতায় রয়েছে মানুষের জন্য ফাউন্ডেশন।


উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মুক্তি মহিলা সমিতির নির্বাহী পরিচালক মর্জিনা বেগম, সেভ দ্যা চিলড্রেনের ম্যানেজার সাইফুল ইসলাম খান সেলিম,শিক্ষাবিদ সুলতান উদ্দিন আহমেদ, মুক্তি মহিলা সমিতির প্রোগ্রাম ডিরেক্টর আতাউর রহমান মনজু, কেকেএস এর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফকির আমজাদ হোসেন,আলো প্রোগ্রামের প্রোগ্রাম কো-অর্ডিনেটর তাবাসসুম আক্তার আঁখি, সেক্স ওয়ার্কার নেটওয়ার্ক বাংলাদেশ এর কোষাধ্যক্ষ পারভিন আক্তার

আপনি আরও পড়তে পারেন