ডেমরায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবককে ছুরিকাঘাত

ডেমরায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবককে ছুরিকাঘাত

সালে আহমেদ,ডেমরাঃ

ঢাকার ডেমরা থানাধীন সারুলিয়া শুকুরসী এলাকায় কর্মচারীর মেয়েকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় দুই যুবককে ছুরিকাঘাত করেছে উত্বক্তকারী ও তার সহযোগীরা। শুক্রবার (১’লা জানুয়ারী) জুম্মার নামাযের সময় শুকুরসী ডালিপাড়া জামে মসজিদের সামনে ঘটনাটি ঘটে।

ঐ এলাকার বালু ব্যবসায়ী মেহেদী ও রাজন জুম্মার নামাযে যাওয়ার পথে অভিযুক্ত নূর আলম ওরফে নূরা তাদের ছুরিকাঘাত করে বলে জানায় স্থানীয়রা। বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছে ডেমরা থানার পুলিশ। এ ঘটনায় এখনো কাউকে আটক করতে পারে নি পুলিশ।


অভিযুক্ত নূরা শুকুরসীর মৃত আমান উল্লাহ’র ছেলে। আহতরা হলেন একই এলাকার শহীদ ঢালীর ছেলে মেহেদী ঢালী এবং মৃত সিদ্দিকের ছেলে রাজন। উভয়ের বয়স ৩০। তারা দুজনেই ঐ এলাকায় শীতলক্ষা নদীর তীরে বালুর ব্যবসায়ী।

স্থানীয়রা জানায়, বালু ব্যবসায়ী মেহেদীর কর্মরত শ্রমিক সরদার হরৎ কুমারের মেয়েকে মোবাইল ফোনে উত্ত্যক্ত করতো নূরা। হরৎ কুমার বিষয়টি তার মালিক মেহেদীকে জানালে নূরাকে ডেকে শুক্রবার বেলা ১২টার দিকে শাসায় এবং গালে থাপ্পর দেয়।

এ ঘটনার পর মেহেদী ও রাজন জুম্মার নামাযে যাওয়ার পথে আগে থেকে ওৎ পেতে থাকা নূরা ও তার সহযোগীরা রাস্তায় তাদের দুজনের পেটে সহ শরীরের বিভিন্ন অঙ্গে ছুরি দ্বারা আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।


ডেমরা থানার পরিদর্শক (অপারেশন) নূর আলম জানান, মহিলাকে ইভটিজিং করাকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে। আহতরা এখন আশঙ্কামুক্ত। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন এবং অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনি আরও পড়তে পারেন