দিরাইয়ে চলন্ত বাসে ধর্ষণচেষ্টা, প্রধান আসামি শহীদ গ্রেপ্তার

দিরাইয়ে চলন্ত বাসে ধর্ষণচেষ্টা, প্রধান আসামি শহীদ গ্রেপ্তার

সিলেট অফিস ।।

সুনামগঞ্জের দিরাই উপজেলায় চলন্ত বাসে কলেজ ছাত্রীকে ধর্ষণচেষ্টার মামলায় প্রধান আসামি বাস চালক শহীদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২ জানুয়ারি) ভোরে সুনামগঞ্জ শহরের পুরাতন বাসস্টেশন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নিশ্চিত করেছেন সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

তিনি জানান, দিরায়ের চলন্ত বাসে কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলার মূল আসামি বাসচালককে গ্রেপ্তার করতে পেরেছি। সে পালিয়ে সুনামগঞ্জ শহরেই অবস্থান করছিলো।

উল্লেখ্য, গত শনিবার বিকেলে সুনামগঞ্জের দিরাই উপজেলার মদনপুর সড়কের সুজানগর এলাকায় মেয়েটির সাথে বাসে ওই ঘটনা ঘটে। পরে অজ্ঞাতপরিচয় তিন জনকে আসামি করে মামলা করেন মেয়েটির বাবা। ঘটনার ২ দিন পর সোমবার ভোরে সুনামগঞ্জ জেলার গোবিন্দগঞ্জ বাজারের বুঙ্গাইরগাঁও থেকে বিশেষ অভিযান চালিয়ে হেলপার রশিদ আহমদকে গ্রেপ্তার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

এসময় প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের চেষ্টার সত্যতা পাওয়া গিয়েছেও বলে জানান পি‌বিআই সিলেটের পু‌লিশ সুপার মুহাম্মদ খালেদ উজ জামান।

পরদিন মঙ্গলবার দুপুরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাগীব নূরের কাছে ১৬৪ ধারায় ঘটনায় নিজের সম্পৃক্তার কথা স্বীকার করে হেলপার রশিদ আহমদ। পরে আদালত হেলপার রশিদ আহমদকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

আপনি আরও পড়তে পারেন