নরসিংদীতে শ্বাসকষ্টে কাঠালিযা ইউপি চেযারম্যান হারন মোল্লার মৃত্যু

নরসিংদীতে শ্বাসকষ্টে কাঠালিযা ইউপি চেযারম্যান হারন মোল্লার মৃত্যু


সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি:


নরসিংদীতে কাঠালিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আলহাজ্ব হারন অর-রশিদ মোল্লা মারা গেছেন (ইন্না লিল্লাহি ওযা ইন্না ইলাইহি রাজিউন)। তিনি শুক্রবার (১ জানুয়ারি) ভোরে নারায়ণগঞ্জের রপগঞ্জে অবস্থিত ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিযা বন্ধ হযে মারা যান। এর আগে তিনি বৃহস্পতিবার বিকালে শ্বাসকষ্ট জনিত রোগে আক্রান্ত হয়ে ওই হারপাতালে চিকিৎসাধীন ছিলেন।


পারিবারিক সূত্রে জানা গেছে, আওয়ামী লীগকর্মী ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হারন অর-রশিদ মোল্লা দীর্ঘদিন ধরে হৃদ্রোগ ও যকৃতের সমস্যায় ভুগছিলেন। বৃহস্পতিবার(৩১ ডিসেম্বর) বিকালে ইউনিয়ন পরিষদে কর্মরত অবস্থায় হঠাৎ অসুস্থ্ হয়ে পরেন তিনি। পরে সহকর্মীরা ও স্বজনরা তাঁকে ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। পরে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মরহুম আলহাজ্ব হারন অর-রশিদ মোল্লা(৬০)কে শুক্রবার বা’দ জুম্মা তার নিজ বাড়ি কাঠালিযা ইউনিযনের ২নং ওযার্ডের রহমদী গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে জানাযার নামাজে অংশনেন নরসিংদী-১ (সদর) আসনের বর্তমান সংসদ সদস্য লে. কর্নেল (অব.) মোহাম্মদ নজরল ইসলাম হির, নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরল ইসলাম বাবু, নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জি এম তালেব হোসেন, নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনরা (ভুমি) ও নির্বহিী ম্যাজিস্ট্রেট মো: শাহ আলম মিয়া, নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সফর আলী ভূইয়া, মাধাবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান, মাধবদী পৌরসভার মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক, আড়াইহাজার পৌরসভার মেয়র আলহাজ্ব সুন্দর আলী ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন কমিশনার, বিভিন্ন ইউপি চেয়ারম্যান সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।


মৃত্যুকালে স্ত্রী সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন তিনি। তার মৃত্যুতে গভীর শোক এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন নরসিংদী সদর উপজেলা প্রশাসন ও দলীয় রাজনৈতীক কর্মীরা।

আপনি আরও পড়তে পারেন