কুমিল্লার দড়িকান্দিতে প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে কম্বল ও খাবার বিতরণ

কুমিল্লার দড়িকান্দিতে প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে কম্বল ও খাবার বিতরণ:

মোঃ আজিনুর রহমান, তিতাস (কুমিল্লা) প্রতিনিধি:আজ (১লা জানুয়ারী ২০২১) সকাল ১০টায় বছরের প্রথম দিবসে তিতাসের দড়িকান্দিতে প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ৪৫ জন প্রতিবন্ধীর মাঝে কম্বল ও খাবার বিতরণ করা হয়েছে। 

তিতাস উপজেলার দড়িকান্দি (দঃ) সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এই কম্বল ও খাবার বিতরণী অনুষ্ঠানে সমন্বয়ক ও উপস্থাপক ছিলেন প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও নিচিচা কুমিল্লা জেলা শাখার অন্যতম সদস্য মোঃ আরিফুল ইসলাম রাসেল।

সভায় সভাপতিত্ব করেন দড়িকান্দি (দঃ) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাঃ রেহেনা আক্তার। প্রধান অতিথির বক্তব্য রাখেন কবি কলামিস্ট ও নিচিচা কুমিল্লা জেলা শাখার আহ্বায়ক মো. আলী আশরাফ খান।

এসময় প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা মোঃ আরিফুল ইসলাম রাসেল মুন্সি বলেন এই সেবামূলক কর্মকাণ্ড পরিচালনায় আমরা সিংহভাগ ক্ষেত্রে প্রবাসী ভাইদের কাছ থেকে সহযোগিতা পাচ্ছি। যদিও অনেকেই আমরা প্রবাসীদের নিয়ে বাজে মন্তব্য করতে কার্পণ্য বোধ করিনা। প্রবাসীরা ভালো থাকলেই ভালো থাকবে দেশ। দেশ থেকেও অনেক ভাই-বন্ধু প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্টে সর্বাত্মক সহযোগিতা করে যাচ্ছেন। আপনাদের সকলের প্রতিও জানাচ্ছি কৃতজ্ঞতা। আপনারা আমাদের এই প্রবাসী ভাই এবং তাদের পিতা মাতার জন্য দোয়া করবেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্কুলের সহকারী প্রধান শিক্ষক মোঃ রবিউল ইসলাম, মোঃ জামাল হোসেন, মোঃ আমান উল্লাহ ভূঁইয়া, প্রাক্তন শিক্ষক মোঃ আবুল বাশার, বিশিষ্ট সমাজসেবক মোঃ হুমায়ুন কবির জুয়েল, মোঃ শাহআলম ব্যাপারী, মোসাঃ হাসিনা আক্তার (মেম্বার), মোঃ হারুন অর রশীদ ও মোঃ ইরন মিয়া প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, সুশীল সমাজ সংগঠনের সভাপতি মোঃ রুহুল আমিন, প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্টের সভাপতি মোঃ সজিব সরকার বাবু, সংগঠনের অন্যতম সদস্য মোঃ মামুন, মোঃ হাসান সামী, মোঃ বোরহান উদ্দিন, মোঃবাসার,মোঃ আল-আমিন, দেলোয়ার, শাহজালাল,মোঃ মোয়াজ্জেমসহ অন্যান্যসদস্যবৃন্দ।

অনুষ্ঠানে বক্তাগণ বলেন, ‘প্রতিবন্ধীদের সাহায্য -সহযোগিতায় হাত বাড়িয়ে দেওয়া আমাদের সকলের দায়িত্ব। আসুন, আমরা নিজ নিজ এলাকায় প্রতিবন্ধীদের কল্যাণে কাজ করি। 

আপনি আরও পড়তে পারেন