দিনাজপুরের ঘোড়াঘাটে জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়েছে।

দিনাজপুরের ঘোড়াঘাটে জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়েছে।

হিলি স্থলবন্দর প্রতিনিধি :


“ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমাজ বিনির্মাণে সেবা ও সুযোগ প্রান্তনে“এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ঘোড়াঘাটে জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়েছে।

শনিবার বেলা ১২ টায় উপজেলা সমাজসেবা অধিদপ্তরের  আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাফিউল আলমের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন সরকারি কলেজের অধ্যক্ষ এস,এম মনিরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন,সমাজসেবা কর্মকর্তা আব্দুল আউয়াল,উপজেলা রিসোর্স সেন্টারের প্রশিক্ষক জয়দেব কুমার বিশ্বাস, উপজেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কর্মকর্তা শরিফুল ইসলামসহ অনেকে। 


এতিম শিক্ষার্থীদের মাস্ক ও প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার
বিতরণের মধ্য দিয়ে সমাজসেবা দিবস পালিত
মোঃ নুরুজ্জামান হোসেন জামান
 “ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমাজ বিনির্মানে, সেবা ও সুযোগ প্রান্তজনে”এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের নবাবগঞ্জে জাতীয় সমাজসেবা দিবস/২০২১ উদযাপন হয়েছে।
শনিবার সকাল ১১ টায় উপজেলা সমাজসেবা কার্যালয় কতৃক আয়োজিত অনুষ্ঠানে এতিম শিশুদের মাঝে মাস্ক ও খাবার বিতরণ এবং প্রতিবন্ধী ব্যাক্তিদের হুইল চেয়ার বিতরণ করা হয়।


উপজেলা নিবার্হী অফিসার মো: নজমুন নাহার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো: আতাউর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকতার্ শুভ্র প্রকাশ চক্রবতী  সহ অনেকে ।

আপনি আরও পড়তে পারেন