সাদুল্লাপুরে আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত।

সাদুল্লাপুরে আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত।

সাদুল্লাপুর(গাইবান্ধা)প্রতিনিধি

 গাইবান্ধার সাদুল্লাপুরে বাংলাদেশ আওয়ামীলীগের জেলা নেতৃত্বের উপস্থিতিতে পুলিশ পাহারায় বর্ধিত সভা অনুষ্ঠিত। ৩ জানুয়ারি রবিবার বেলা ১১ টার দিকে ইউসুফ উদ্দিন প্রামানিক একাডেমি চত্বরে  উপজেলা কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।


বর্ধিত সভা চলাকালীনে বিগত উপজেলা চেয়ারম্যান নির্বাচনে নৌকার স্বপক্ষে কাজ না করে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় উপজেলা কমিটির অন্য সদস্যদের বর্ধিত সভায় আমন্ত্রণ না করায় উত্তেজনার সৃষ্টি হয় ।  বর্ধিতসভা চলমান রাখতে পুলিশ সভাস্হলে হাজির হয় এবং জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। 

  উক্ত বর্ধিত সভাপ্রধান ভারপ্রাপ্ত সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ  জাকারিয়া খন্দকার এর সভাপতিত্বে  উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহরিয়ার খাঁন বিপ্লবের  সঞ্চালনায় প্রধান অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন,   গাইবান্ধা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর প্রধান , সহ সভাপতি এ্যাডঃ মোঃ সুলতান আলী মন্ডল  , সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম।

এসময় উপজেলা কমিটির নেতৃবৃন্দ  সমসাময়িক দলীয় সমস্যা তুলে ধরে বক্তব্য রাখেন। তাদের সমস্যা সমাধানে তৃণমূল  আওয়ামীলীগ সংগঠন কে শক্তিশালী করতে ত্যাগীদের নেতৃত্ব প্রদানে দলীয় নির্দেশনা বাস্তবায়নে কমিটির সকল কে আহবান জানান জেলা নেতৃত্ব।

 জেলা নেতৃবৃন্দ আরো বলেন, কোন অঙ্গসংগঠনের পেটে আওয়ামীলীগের জন্ম নয়। দলে যে সকল কীটপতঙ্গ ডুকেছে তাদের কে বিষ প্রয়োগে মারতে হবে। এতে যত বাঁধাই আসুক তা বিতাড়িত  করে এগিয়ে যেতে হবে। অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে   নেতৃবৃন্দ বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  ডিজিটাল বাংলাদেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।        

আপনি আরও পড়তে পারেন