মির্জাপুরে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মির্জাপুরে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মো. শিপন মিয়া


উৎসব মুখর পরিবেশসহ নানা আয়োজনের মধ্য দিয়ে আজ সোমবার টাঙ্গাইলের মির্জাপুরে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সকালে উপজেলা পরিষদ চত্তরে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধাা মীর এনায়েত হোসেন মন্টুকে সঙ্গে নিয়ে মুক্তির মঞ্চে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্প স্তবক অর্পন করে উপজেলা ছাত্রলীগ।

সকাল সারে দশটায় মির্জাপুর পৌরসভা, বিভিন্ন ইউনিয়ন এবং উপজেলা ছাত্রলীগ যৌথ উদ্যোগে খন্ড খন্ড আনন্দ মিছিলসহ শহর প্রদক্ষিন করে মির্জাপুর সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের শহীদ ভবানী প্রসাদ সাহা মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. একাব্বর হোসেন এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মীর শরীফ মাহমুদ।


উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সাদ্দাম হোসেনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মো. সাইফুল ইসলাম সিয়ামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা সরকার হিতেশ চন্দ পুলক, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, মো. তৌফিকুর রহমান তালুকদার রাজিব, মো.মাজাহারুল ইসলাম শিপলু, কৃষকলীগের সাধারন সম্পাদক ও সাবেক ভিপি মো. আবু সাইদ, উপজেলা যুবলীগের আহবায়ক মো. শামীম আল মামুন, টাঙ্গাইল জেলা যুবলীগের সহসম্পাদক মীর মইন হোসেন রাজিব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের যুগ্ম আহবায়ক মো. আজাহারুল ইসলাম সিকদার, বিআরডিবির চেয়ারম্যান মো. জহিরুল হক, বিআরডিবির ভাইস চেয়ারম্যান ও যুবলীগের যুগ্ম আহবায়ক মো. আবিদ হোসেন শান্ত, মির্জাপুর সরকাররি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মো. মোবারক হোসেন, সাধারন সম্পাদক মো. মারুফ হাসান ও বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের সভাপতি খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জলসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নের্তৃবৃন্দ। পরে উৎসব মুখর পরিবেশে কেক কাটা হয়।

আপনি আরও পড়তে পারেন