মাগুরায় নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের সাক্ষাৎ

মাগুরায় নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের সাক্ষাৎ

মাগুরা প্রতিনিধি॥

মাগুরায় নবাগত পুলিশ সুপার মোঃ জহিরুল ইসলামের সংগে সাংবাদিকদের সংগঠন রিপোর্টার ইউনিটির নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেন।বৃহঃপতিবার বেলা ১টার দিকে এসপির কার্যলয়ে সাক্ষাতকালে এসপি বলেন,আমি মাগুরাতে নতুন এসেছি। যারা নির্যাতিত নিপিড়িত বঞ্চিত অবহেলিত আপনারা তাদের সাথে থাকবেন আমিও তাদের সাথে আছি এবং থাকবো।সাংবাদিকদের উদ্যেশ্যে করে তিনি বলেন,সাংবাদিকদের ভিতর কোন বিভাজন না থাকা ভাল।

এছাড়া বিপদগামী সাংবাদিকদের তিনি হুসিয়ারইর কথা বলেন। তিনি নিরপেক্ষ বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের আহ্বান জানান।সভাপতি ফেরদৌজ রেজা বলেন,আপনি ঠিকই বলেছেন,সাংবাদিকদের ভিতর চরম ও বিপদগামী কিছু অষ্টম শ্রেনী পাশ এ রকম সাংবাদিক ঢুকে পড়েছে। আমরা বাছাই করে তাদের বহিষ্কার করে দিয়েছি ।মাগুরা রিপোটার্স ইউনিটির সভাপতি সেক্রেটারি নাম ভাঙ্গিয়ে পরিচয় দিলে আপনি তৎপর থাকবেন এ ছাড়া আপনাকে আমাদের কমিটির লিষ্ট দিয়ে দিব।

প্রেসক্লাব আমাদের ভাই।যারা ভাল রিপোর্ট করবে সত্যবস্তুনিষ্ট সংবাদ লিখবে তাদের কথা বলতে হবে।এ সময় উপস্থিত ছিলেন,মাগুরা রিপোটার্স ইউনিটির সভাপতি ফেরদৌস রেজা,সাধারণ সম্পাদক আকরাম হোসেন ইকরাম,কোষাধ্যক্ষ আইনুল ইসলাম,সাংগঠনিক নাজমুল হাসান মিরাজ,অনলাইন নিউজপোর্টাল মাগুরার সম্পাদক সাগর প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন